• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০১৯

হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ ব্যুরো:
হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে উপজেলা ছাত্রলীগ। জন্মদিন উপলক্ষ্যে শনিবার বিকালে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পশ্চিম বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গাউছিয়া কাতার-কানাডা (কিউসি) টাওয়ারের সামনে গিয়ে শেষ হয়।
এরপর ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে কেক কাটেন অতিথিবৃন্দ। এর আগে প্রধানমন্ত্রীর জীবন-কর্মের উপর সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল লিপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ জসিম উদ্দিন, রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি, যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তারই হাত ধরে ভিশন ২১ ও ৪১ বাস্তবায়নের মাধ্যমে উন্নত এবং সমৃদ্ধ দেশে উন্নীত হবো আমরা। তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনসংগ্রাম থেকে রাজপথ এবং নানা প্রতিকূল পরিবেশের মধ্য দিয়ে তিনি অপ্রতিরোধ্য গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলির নেতৃত্বে আয়োজিত অনুষ্ঠানে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মুন্সীসহ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এ আর সুমন মজুমদার, কামরুল বলি ও মমিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান জুয়েল, সহ-সম্পাদক দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক জীবন কাজী ও ফয়সাল বলি, প্রচার সম্পাদক ফরহাদ আলিফ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আব্দুল্লাহসহ কার্যকরি কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও ছাত্রনেতা নূরে আলম পাটওয়ারী, মৃধুল, সাইফুল গাজী, ববি, ইয়াছিন পাটওয়ারী, রিফাত কাজী, জিসান পাটওয়ারীসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এ সময় নেতা-কর্মীদের শ্নোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সভাস্থল।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!