• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০১৯

চাঁদপুরে পিকআপ ভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ২৪ সেপ্টেম্বর, মঙ্গলবার॥

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া বাজার এলাকায় পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবু তাহের মাষ্টার (৬০) নামে বৃদ্ধা নিহত হয়েছে। একই ঘটনায় নিহতের ছেলে রায়হান মিয়াজী (৩২) ও তার স্ত্রী ইভা রহমান সুলতানা (২২) এবং জাকির হোসেন (৪৫) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর-রায়পুর সড়কের ধানুয়া বাজার স’মিলের উত্তর পাশে এই দূর্ঘটনা ঘটে। নিহত ও আহতদের বাড়ী লক্ষীপুর জেলা সদরের চররুহিতা এলাকার বাসিন্দা।

ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, আহত জাকির হোসেন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। দূর্ঘটনার স্থান থেকে অটোরিকশা ও পিকআপভ্যান উদ্ধার করা হয়েছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ বলেন, নিহতদের বহনকারী সিএনজি চালিত অটোরিকশাটি লক্ষ্মীপুর থেকে চাঁদপুর লঞ্চঘাটে আসার উদ্দেশ্যে ঘটনাস্থলে আসলে পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাহের মাষ্টারকে মৃত বলে ঘোষণা করেন।গুরুতর আহত রায়হান মিয়াজীকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। ইভা রহমান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!