• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৯

হাজীগঞ্জে বিএনপির ইউনিয়ন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীবউল্যাহ:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ১০ নং গন্ধর্ব্যপুর ( দ:) ইউনিয়ন বিএনপির নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেছে পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতারা। তাদের দাবী অবৈধ পকেট কমিটি বাতিল করতে হবে।

সোমবার বিকালে কমিটি বাতিল করে পুনরায় নতুন কমিটি ঘোষণা করার দাবীতে স্থানীয় কাশিমপুর বাজারে সাংবাদ সম্মেলন করে ইউনিয়ন বিএনপির একাংশ।

কাশিমপুর বাজারে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে সভাপতিত্ব করেন সাংবাদিক কামরুজ্জামান টুটুল। পরিচালনা করেন সাংবাদিক খালেকুজ্জামান শামীম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ১০ নং গন্ধর্ব্যপুর (দ:) ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন ভুইয়া। তিনি বলেন, সম্প্রতি হাজীগঞ্জ উপজেলা বিএনপি নিজেরা মনগড়া ভাবে একটি গোপন ও পকেট কমিটি প্রকাশ করেছে। যার সভাপতি বিল্লাল হোসেন বেলাল ও সাধারণ সম্পাদক সুলতান আহমেদ বাবুল। যে কমিটি একতরফা মনগড়া ও পকেট কমিটি। আমরা ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে প্রত্যাক্ষাণ করছি। আমরা এ কমিটি প্রকাশ হবার পর উপজেলা নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করছি। প্রতিবাদ করেছি কিন্তু এ পর্যন্ত এ কমিটি বহাল রয়েছে। তাই আমরা এ কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করছি। আমরা এইউনিয়েন নেতাকর্মীরা তাদের সাথে নাই।

তিনি আরো বলেন, আমরা বিএনপির সাথে আছি, মমিন ভাইয়ের সাথে আছি। কিন্তু এ অবৈধ পকেট কমিটির সাথে নাই। অবিলম্বে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি দেয়ার জন্য সাংবাদিকদের মাধ্যমে জোর দাবি জানান তিনি।

ওই সময় উপস্থিত ছিলেন, ১০ নং গন্ধর্ব্যপুর( দ:) ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম সরকার, সহসভাপতি ফজলুল হক কালু সরকার, সাবেক সাধারন সম্পাদক ওহিদুল ইসলাম মাস্টার, ওয়ার্ড নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আবু বকর সুমন, মতিউর রহমান বাবুল, মজিবুর রহমান, হারুনুর রশিদ, শাহ আলম, বিল্লাল হোসেন নুরে আলম,জয়নাল আবেদীন, বিল্লাল, মফিজুল ইসলাম, আবদুল হাকিম, জাফর আহমদ প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!