• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০১৯

ইয়াবাসহ শাহজালাল বিমানবন্দরে যাত্রী আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নতুনেরকথা ডেস্কঃ

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চার হাজার ৭শ’ পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে শাহজালাল বিমানবন্দর থেকে ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়।

ওই যাত্রীর নাম পলাশ মাহমুদ (৪৩)। তিনি রাজধানীর পশ্চিম রামপুরা এলাকার আব্দুল হাকিমের ছেলে।আটককৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ২৩ লাখ ৫০ হাজার টাকা।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল আজ রবিবার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পলাশ মাহমুদ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে কক্সবাজার থেকে নভোএয়ারের একটি ফ্লাইট (ভিকিউ-৯৩৮) যোগে ঢাকা শাহজালাল বিমানবন্দরে আসেন। বিমানবন্দরে নামার পর তিনি সন্দেহজনকভাবে ঘুরাফেরা করার সময় বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা তার সঙ্গে কথা বললে তিনি বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য প্রদান করে। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পলাশ তার পায়ুপথে ইয়াবা বহনের কথা স্বীকার করেন। পরে তার কাছ থেকে চার হাজার ৭শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এপিবিএন পুলিশের জিজ্ঞাসাবাদে পলাশ জানান, কক্সবাজারের উখিয়ার জনৈক তাহেরের কাছ থেকে এই ইয়াবা সংগ্রহ করে তিনি ঢাকায় নিয়ে আসেন। এক বছর আগে আরও চালান এনেছিলেন। আটক ইয়াবা ট্যাবলেটগুলো ঢাকার রামপুরা এবং সাভারের আশুলিয়া থানা এলাকায় বিক্রি করার কথা ছিল। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ মো. নূরে আযম মিয়া আজ রবিবার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জিজ্ঞাসাবাদ শেষে আজ পলাশ মাহমুদকে আদালতে পাঠানো হয়েছে। -বাসস

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • জাতীয় এর আরও খবর
error: Content is protected !!