• ঢাকা
  • সোমবার, ২৫শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৯

কচুয়ায় যুবলীগের একাংশের সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী

ওমর ফারুক সাইম, কচুয়া॥
কচুয়ায় বিভিন্ন ইউনিয়ন কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন ও বিভিন্ন অনিয়মের অভিযোগে যুবলীগ একাংশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বিশ^রোড এলাকায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েলের সভাপ্রধানে সংবাদ সম্মেলনে যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক শাহপরান লিখিত বক্তব্যে বলেন, কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কোন প্রকার করান দর্শানো ছাড়াই উপজেলার প্রায় ৮ টি ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়। যা সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী। এসময় তিনি পূর্বের কমিটি ১৫ দিনের মধ্যে বহাল না করা হলে পদবঞ্চিরা অবরোধ কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত ঘোষণা করেন।
তাছাড়া সম্প্রতি টিভি টকশোতে বিএনপির ভাইস চেয়ারম্যান শামজুজ্জামান দুদু ১৫ আগষ্ট নিয়ে কটুক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির শামছুজ্জামান দুদুকে গ্রেফতার করে তার ফাসির দাবী জানান।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন, উপজেলা যুব লীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদ পলাশ, অর্থ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, পৌর যুব লীগের সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ মোস্তফা প্রমূখ।
সংবাদ সম্মেলন শেষে বিশ^রোড এলাকায় একটি মানবন্ধনে পদবঞ্চিত নেতারা অংশগ্রহন করেন।
এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর সভার পদবঞ্চিত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এব্যাপারে কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন জানান, মেয়াদ উত্তীর্ণ কমিটি গুলো স্থানীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর ও চাঁদপুর জেলা যুবলীগের সাথে পরামর্শক্রমে গঠন তন্ত্র অনুযায়ী কমিটিগুলো বিলুপ্ত করা হয়েছে।

 

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!