• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৯

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ্ কামালের পিতার দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. শাহ্ কামাল এর পিতা প্রাক্তন শিক্ষক মুজহারুল হক শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় বার্ধক্য জনিত রোগে ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৬ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

শনিবার সকালে মরহুমের জানাযা চাঁদপুরের হাজীগঞ্জে কাপাইকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য নুরুল আমিন রুহুল, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. শাহ্ কামাল, যুগ্ম সচিব এ টি এম কামরুল ইসলাম তাং, আবদুল কাদের, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছিরউদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, উপসচিব সাব্বির আহমেদ, দৈনিক চাঁদপুরজমিন ও দৈনিক অনুপমা পত্রিকার সম্পাদক রোকনুজ্জামান রোকন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন,ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি, মানিক হোসেন প্রধানীয়া, খোরশেদ আলম বিভিন্ন কলেজের শিক্ষক, প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!