• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০১৯

তিনি জেগে আছেন বলে দেশের মানুষ শান্তিতে ঘুমায় : রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

রেজাউল করিম নয়ন॥
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি বলেছেন, এদেশে কেউ গৃহহীণ থাকবেনা। গৃহহীণ সকল পরিবারক জননেত্রী শেখ হাসিনার আশ্রয়ন তহবিল থেকে গৃহ প্রদান করছেন।

শনিবার সকালে চাঁদপুরের হাজীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রহয়ণ প্রকল্প-২ ‘যার জমি আছে, ঘর নেই’ প্রকল্পের আওতায় গৃহহীণদের ঘর প্রদান প্রকল্প পরিদর্শন ও ঘর প্রদানকালে স্থানীয় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, আজ আইএমএফও বলছে- দক্ষিণ এশিয়ায় প্রবৃদ্ধিতে বাংলাদেশ প্রথম স্থানে আছে। দেশের প্রবৃদ্ধি ৮ দশমিক ২ হয়েছে, আগামীতে সেটি আরও বাড়বে।

কর্মীদের জন্য প্রধানমন্ত্রীর দরদী মনোভাবের কথা উল্লেখ করে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশেল প্রতিটি মানুষের জন্যই বঙ্গবন্ধ কন্যা শেখ হাসিনা নিবেদিতপ্রাণ। তিনি জেগে আছেন বলে দেশের মানুষ আজ শান্তিতে ঘুমায়।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন, উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ হেলাল উদ্দিন মিয়াজী, যুগ্ম সম্পাদক আবদুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদে প্যানেল চেয়ারম্যান হাজী জসিম, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, মানিক হোসেন প্রধানীয়া, সফিকুল ইসলাম মীর, জাকির হোসেন লিটু, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদি হাছান রাব্বি প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!