• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সেই হতদরিদ্র মনোহর আলীর সকল দায়িত্ব নিলেন রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
নতুনেরকথা’য় সংবাদ প্রকাশের পর

মো. জামাল হোসেন॥
চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের শোরশাক গ্রামের হত দরিদ্র মনোহর আলী। একজন দৃষ্টিপ্রতিবন্ধী ও গরীব লোক। ৩ মেয়ে আর স্ত্রীকে নিয়ে থাকেন একটি ঝুঁপড়ি ঘরে। বৃষ্টি এলেই বসে থাকে পলিথিন মাথায় দিয়ে। বৃষ্টি থামলে আবার ঘুমাতে যায় সন্তানদের নিয়ে। এটাই তার জীবন।

বিষয়টি নিয়ে চাঁদপুর জেলার জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা ‘নতুনেরকথা’ অনলাইনে সংবাদ প্রকাশ করলে বিষয়টি নজরে আছে হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের মাননীয় সংসদ সদস্য, জনদরদী, দানশীল ব্যক্তিত্ব মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির।

বিষয়টি জানার পর পরেই বৃহস্পতিবার দুপরে শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার শিরিন আকতারের মাধ্যমে হত দরিদ্র মনোহর আলীর সাথে যোগাযোগ করেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

এ সময় তার পরিবারকে মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির পক্ষে উপজেলা নির্বাহী অফিসার নগদ ৫ হাজার টাকা, চাল, ডাল, লবন, আলু, ডাল, মুড়ি, চিড়াসহ বিভিন্ন প্রকার শুকনো খাবার প্রদান করেন। মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম মনোহর আলীর সাথে মোবাইলে কথা বলেন।

সংসদ সদস্য তাকে আশ^স্থ করেন শীঘ্রই আপনাকে ঘর করে দেয়া হবে। আপনার পাশে আমরা আছি। আপনাদের ভালো মন্দ দেখার দায়িত্ব আমার। আপনার পরিবারের জন্য সব কিছুই করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!