• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ সেপ্টেম্বর, ২০১৯

 নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়ে আলহাজ্ব রেদওয়ান খান বোরহান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মোঃ মহসিন॥
পবিত্র হজ্ব পালন শেষে চাঁদপুর ও হাইমচরে দলীয় নেতাকর্মীদের সাথে দিনব্যাপী শুভেচ্ছা বিনিময় ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠান এবং দলীয় ত্যাগী নেতাদের সাথে সৌজন্য সাক্ষাত ও নেতাদেকর্মীদের কে সাথে নিয়ে বাবা মায়ের কবর জেয়ারত এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহন করলেন কেন্দ্রীয় মৎসজীবীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা মৎসজীবিলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ও সিটি নিয়ন গ্রুপের পরিচালক হাইমচর ও সদর আসনের সবচেয়ে জনপ্রিয় মূখ, জননন্দিত জননেতা আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

গত ১০ সেপ্টম্বর মঙ্গলবার সকাল ১১টায় চাঁদপুর শহরের কালীবাড়ী সিটি নিয়ন গ্রুপ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময়, সৌজন্য সাক্ষাত এবং লক্ষীপুর ইউনিয়নে তার বাবা ও মায়ের কবর যেওয়ারত এবং হাইমচর উপজেলায় কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ ঢাকায় ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদ এম এ কুদ্দুস পাটওয়ারীর কবর জেওয়ারত করেন। এছাড়াও তিনি দুপুরে বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা খাজা নগরে বসুন্ধরা গ্রুপের উপদেষ্ঠা খাজা আহমেদের সাথে সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন এবং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তা ও হাইমচরের বাংলা বাজার, নয়ানী চৌরাস্তা বাজার, ঢেলের বাজার,তেলির মোড় বাজার,কালা চৌকিদার বাজার, গন্ডমারা বডারপুল বাজার সহ বিভিন্ন স্থানে নেতাকর্মীদেও সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

কুশল বিনিময় ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠান এবং দলীয় ত্যাগী নেতাদের সাথে সাক্ষাত কালে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান তার বক্তব্যে তিনি বলেন আপনার নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করেছেন এ জন্য আপনাদের কাছে আমি কৃতজ্ঞ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে আমি চাঁদপুর ও হাইমচরে উন্নয়নের স¦ার্থে কাজ করে যাবো।আপনারা সবসময় আমার পাশে থাকবেন এবং আমিও অথিতেও আছি বর্তমানে আপনাদের পাশে থাকবো।

কুশল বিনিময় কালে তার সাথে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এম এ বাশার, হাইমচর সেচ্ছাসেবক লীগের সি. সহ সভাপতি মিজান খান, চাঁদপুর পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের ক্রীয়া বিয়ষক সম্পাদক ছিদ্দিকুর রহমান পাটওয়ারী, জেলা যুব সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাজু বরকন্দাজ, চান্দ্রা ইউনিয়নের মৎসজীবিলীগের সভাপতি মোহাম্মদ আলী, জেলা ছাত্রলীগ নেতা তামিম পাটওয়ারী, সিয়াম পাটওয়ারী সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!