• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ সেপ্টেম্বর, ২০১৯

সকলের সহযোগিতায় চাঁদপুরকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে চাই : নবাগত এসপি মাহবুবুর রহমান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম॥
নবাগত চাঁদপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে পুলিশ সুপারের সভা কক্ষে চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিশনস সাংবাদিক ফোরাম ও চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা নবাগত পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, চাঁদপুর জেলা আইজিপি স্যারের এলাকা। আর স্যারের সাথে আমারের দীর্ঘদিনের কাজ করার সুযোগ হয়েছে। আমি মনে করি, সাংবাদিকরা পুলিশের সদস্য হিসেবে কাজ করবে। কারন যে কোন ক্ষেত্রে সাংবাদিকদের কলম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এ ক্ষেত্রে পুলিশ-সাংবাদিকদের কাজের মিল রয়েছে। কাঙ্খিত ফলাফল তখনেই ভালো হবে, যখন আমরা একত্রিত হয়ে কাজ করবো।

চাঁদপুরে মাদক প্রসঙ্গে এসপি বলেন, চাঁদপুরে কেনো মাদক নিমূল করা যাচ্ছে না, সেই কারণগুলো আমি খুজে বের করবো। সকলের সহযোগিতায় চাঁদপুরকে মাদকমুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য তথ্য প্রকাশে মিডিয়া সেল উন্নতি করণ করা হবে। আমি যে কোন বিষয় গভির ভাবে কাজ করতে চাই। মাথা ঠান্ডা রেখে কাজ করতে হবে। যে কোন বিষয়ে উত্তেজিত হলে হবে না, সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে হবে। আমার পূর্বে যারা এখানে দায়িত্ব পালন করেছেন, আমি তাদের কাজের ধারাবাহিকতা রেখে এগিয়ে যেতে চাই।

অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য এসপি) মো. মিজানুর রহমানের পরিচালনা সাংবাদিকদের মতবিনিময় সভা বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজি শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মো. মাকসুদুল আলম, ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা. সোহেল রুশদী, জি এম শাহীন, মির্জা জাকির।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এসপি হেডকোয়াটার) মো. আসাদুজ্জামান, চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ প্রমুখ। সভা শেষে নবাগত চাঁদপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!