• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৮ সেপ্টেম্বর, ২০১৯

চাঁদপুরে ২ মাদ্রাসা ছাত্র অপহরণ ॥ থানায় অভিযোগ দায়ের

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥

চাঁদপুর শহর তলীর গাছতলা হতে অপহরন চক্র ২ মাদ্রাসা ছাত্রকে জোর পূর্বক অপহরন করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। অপহরনের খবর পেয়ে মাদ্রাসার ২ ছাত্রকে উদ্ধারের জন্য পুলিশ চেস্টা চালিয়ে যাচ্ছে।

ঘটনাটি ঘটেছে, রোববার বিকেলে আছর নামাজের পূর্বে শহর তলীর ইসলামপুর গাছতলা মাদরাসাতু ইশায়াতিল উলুম মাদ্রাসার বাহির থেকে। মাদ্রাসা কর্তৃপক্ষ জানান,আছর নামাজের পূর্বে মাদ্রাসার ২ ছাত্র হোস্টেল থেকে না বলে বেড় হয়ে রাস্তায় গেলে পূর্ব থেকে ওৎপেতে থাকা ৩ জনের একটি অপহরন চক্র সিএনজি চালিত স্কুটারে করে তাদেরকে জোর পূর্বক তুলে নিয়ে যায়। বিভিন্ন উপায়ে তাদেরকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে অবশেষে থানায় অভিযোগ করেন এক জন অভিভাবক। এ ব্যাপারে মাদ্রাসার পক্ষ থেকে কোন অভিযোগ করেনি কর্তৃপক্ষ।

অপহৃত ছাত্ররা হচেছ, আব্দুল্লাহ আল সাঈদ (১২) ৫ম শ্রেণি ও মো: সানজিদ খান(১৩) ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। এরা চাঁদপুর মাদরাসাতুল ইশায়াতিল উলুম মাদ্রাসার ছাত্র। এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানায় মাদ্রাসার এক ছাত্রের অভিভাবক সাংবাদিক মো: ইলিয়াছ পাটওয়ারী একটি অভিযোগ দায়ের করেছে। অপহরনের সময় এদের শরীরে ক্রীম কালারের পাঞ্জাবী ও সাদা টুপি পরিহিত ছিল। এদের বাড়ী ফরিদগঞ্জ উপজেলার কালির বাজার ও হাজীগঞ্জ পৌর এলাকায়।

এ বিষয়ে সংবাদমাধ্যমে ছাত্রের মামা সাংবাদিক মুহাম্মদ ইলিয়াছ পাটওয়ারী জানান, তার ভাগিনা আবদুল্লাহ আল সাঈদ তার এক সহপাঠির সাথে বিকেলে হোস্টেল থেকে বের হয় গাছতলা ব্রীজে গুরার জন্য। মাদ্রাসার অন্য ছাত্ররা দেখেছে, তাদেরকে একটি অপহরন চক্র জোর করে সিএনজি চালিত স্কুটারে করে তুলে নিয়ে যেতে। এ ব্যাপারে উদ্বারের জন্য বিভিন্ন উপায়ে খোজ খবর নিয়ে উপায় খুজে না পেয়ে চাঁদপুর মডেল থানায় অভিযোগ করেছি।

এ ব্যাপারে ইসলামপুর গাছতলা মাদরাসাতু ইশায়াতিল উলুম মাদ্রাসার অধ্যক্ষ মো: আব্দুর রহিম পাটওয়ারী জানান, এ ব্যাপারে মাদ্রাসার পক্ষ থেকে অভিভাবদেরকে জানানো হয়েছে। একজন অভিভাবক চাঁদপুর মডেল থানায় অভিযোগ করেছে,সে আলোকে পুলিশ অভিযান করছে ছাত্রদের উদ্বারের জন্য। মাদ্রাসার পক্ষ থেকে এ রিপোট লেখা পর্যন্ত কোন অভিযোগ দেওয়া করা হয়নি বলে অধ্যক্ষ আব্দুর রহিম পাটওয়ারী জানান। তবে তিনি জানান,না পাওয়া গেলে পরবর্তীতে মাদাসার পক্ষ থেকে অভিযোগ করা হবে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান,এ ঘটনার আলোকে থানায় অভিযোগের পর উদ্বার অভিযান অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত কোন খোজ পাইনি। উদ্বারের জন্য আমাদের সোর্সদের ব্যবহার করা হচেছ। এ রিপোট লিখা পর্যন্ত কোন খোঁজ মিলেনি। সারা বাংলাদেশে চাঁদপুর মডেল থানা থেকে বেতার বার্তা পাঠাই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!