• ঢাকা
  • বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ সেপ্টেম্বর, ২০১৯

শিক্ষার্থীদের দক্ষ মানব সম্পদে পরিণত হতে হবে : ইউএনও শারমিন আক্তার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেন, প্রতিযোগীতামূলক বিশ্বে টিকে থাকতে আমাদের প্রয়োজন মানসম্মত শিক্ষা। আর এ বিষয়ে সরকার আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। দেশকে এগিয়ে নিতে এ বিষয়ে আমাদের সকলেরই ভূমিকা রাখা প্রয়োজন।
তিনি আরো বলেন, পুথিগত শিক্ষার পাশাপাশি তাদেরকে বিভিন্ন প্রতিযোগীতার মাধ্যমে দক্ষ করে গড়ে তুলতে হবে। আর আমাদের মনে রাখতে হবে, শিক্ষার্থীদের মানসিক বিকাশে এ ধরনের প্রতিযোগীতা খুবই কার্যকর।
মঙ্গলবার দুপুরে মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারী ডিগ্রী কলেজ অডিটোরিয়ামে মতলব উত্তর যুব উন্নয়ন ফোরাম আয়োজিত রচনা প্রতিযোগীতার পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন।
মতলব উত্তর যুব উন্নয়ন ফোরামের সভাপতি সাংবাদিক এইচএম ফারুকের সভাপতিত্বে এবং দৈনিক সময়ের আলো পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ছেংগারচর সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম আবুল বাশার, মতলব উত্তর উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ সালাউদ্দিন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান। বক্তব্য রাখেন- উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার।
অনুষ্ঠানে রচনা প্রতিযোগীতার বিজয়ীদের পুরস্কৃত করা হয়। এ ছাড়াও ২ শতাধিক শিক্ষার্থীর মাঝে পরিবেশ বান্ধব বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করা হয়।
অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করেন ছেংগারচর ইসলামিয়া চক্ষু হাসপাতাল ও মোল্লা লাইব্রেরী। মিডিয়া পার্টনার ছিলেন আনন্দ টিভি ও দৈনিক সময়ের আলো।

ছবি :
মতলব উত্তর যুব উন্নয়ন ফোরাম আয়োজিত রচনা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!