• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৮ আগস্ট, ২০১৯

কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম, কচুয়া॥
আবেগঘন পরিবেশে চাঁদপুরের কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ। বুধবার (২৮ আগষ্ট) কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কচুয়া সরাকরি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কলিমউল্লাহর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাকির হোসেনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ও কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নীলিমা আফরোজ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমন দে, উপজেলা একাডেমিক সুপার ভাইজার আহসানুল হক, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক সনতোষ চন্দ্র সেন প্রমূখ।
এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল বাশার, শিল্পী রাণীসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
নীলিমা আফরোজ দুই বছর ২ মাস পূর্বে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে কচুয়ায় আসেন। এই সময়ে তিনি দায়িত্ব পালনকালে তার নিজের অফিসসহ কচুয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়টিকে সুন্দরভাবে পরিচালনা করেন । বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।

সম্প্রতি শিক্ষা মন্ত্রনালয়ে নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজের বদলির খবর আসলে উপজেলা প্রশাসনসহ সকল শ্রেণিপেশার মানুষের মধ্যে আবেগের সৃষ্টি হয়।
প্রসংগতঃ আগামী বৃহস্পতিবার ২৯ আগষ্ট নীলিমা আফরোজের কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে শেষ কর্মদিবস । তারপর তিনি শিক্ষামন্ত্রনালয়ে যোগদান করবেন।
অপরদিকে একই দিনে কচুয়া সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ কতৃক উপজেলা নির্বাহী অফিসার ও কলেজের গভর্নিং বডির সভাপতি নীলিমা আফরোজকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!