• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ আগস্ট, ২০১৯

আশিকাটি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং পূনাঙ্গ কমিটি অনুমোদন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রির্পোটার:

চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করা হয়েছে। গত ৯ আগষ্ট বৃহস্পতিবার রাত ৯টায় চাঁদপুর মডেল থানায় কমিউনিটি পুলিশিং এর পরিচিতি সভায় আনুষ্ঠানিক ভাবে চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর পূনাঙ্গ কমিটি অনুমোদন করেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন।

২নং আশিকাটি ইউনিয়নের নতুন কমিটির সভাপতি হলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব নাজিম উদ্দিন মোঃ জিলান এবং মোঃ রফিকুল ইসলাম খান কে সাধারন সম্পাদক করে ১৭ বিশিষ্ট পূনাঙ্গ ইউনিয়ন কমিটি অনুমোদন করা হয়।

কমিটির অনান্যারা হলেন সহ-সভাপতি মজিবুর রহমান সরকার, ছায়েদুর রহমান, সহ-সাধারন সম্পাদক মোঃ মালেক খান, নয়ন চন্দ্র দাস, কোষাধক্ষ্য মোঃ জামাল গাজী, দপ্তর সম্পাদক মোঃ সেলিম মাল, প্রচার সম্পাদক মামুন মাল, মহিলা সম্পাদক নাজমা আক্তার, সম্মানিত সদস্য আবু তাহের প্রধানীয়া, কাজী শাহ আলম, মিছির আলী প্রধানীয়া, সামছল হক মেম্বার, সংবাদ কর্মী গাজী মোঃ মহসিন,রজ্ঞন চন্দ্র ধর ও কাশিম মজুমদার।

আরো পড়ুন :

শপথ নিলেন হাজীগঞ্জ পৌর ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর কাজী দুলাল

এসময় উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি(তদন্ত) মোঃ হারুনুর রশিদ ও ইন্সপেক্টর কমিউনিটি পুলিশিং কর্মকর্তা আব্দুর রব ।

নবনির্বাচিত ইউনিয়ন কমিউনিটি পুলিশের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বলেন প্রশাসনের পক্ষ থেকে উপজেলা কমিটির মাধ্যমে যখন যে নির্দেশনা আসবে আমরা আইনশৃঙ্খলা রক্ষায় জনগনের শান্তির লক্ষে কাজ করে যাব নিরলস ভাবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!