• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ আগস্ট, ২০১৯

মিসবাহর অধীনে কাজ করতে সমস্যা হবে না : ওয়াকার ইউনুস

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ক্রীড়া ডেস্ক:

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক প্রধান কোচ ওয়াকার ইউনুস বলছেন, মিসবাহ একজন অসাধারণ অধিনায়ক ছিলেন। তার অধিনায়কত্বে পাকিস্তান টেস্ট র‌্যাঙ্কিংয়ে প্রথম হয়েছিল। আমি এখনও নিশ্চিত নই যে মিসবাহ পাকিস্তানের প্রধান কোচ হচ্ছেন। তবে সে যদি প্রধান কোচ হয়, তার অধীনে বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালনে আমার সমস্যা হবে না।

সদ্য শেষ হওয়া বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স না হওয়ায় প্রধান কোচ মিকি আর্থার, বোলিং কোচ আজহার মাহমুদসহ পুরো কোচিং স্টাফকে ছাঁটাই করে দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

প্রধান কোচের জন্য আবেদন করেছেন সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হক। তাকে কোচের চূড়ান্ত দায়িত্ব দেয়ার আগে জাতীয় দলের অনুশীলন ক্যাম্পের দায়িত্ব দিয়ে রেখেছে (পিসিবি)। হয়ত মিসবাহকেই পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব দেয়া হতে পারে। যে কারণে প্রধান কোচের জন্য আবেদন করেননি ২০১৪ সালের মে থেকে ২০১৬ সালের এপ্রিল পর্যন্ত পাকিস্তানের প্রধান কোচের দায়িত্ব পালন করা ওয়াকার ইউনুস।

প্রধান কোচের পরিবর্তে বোলিং কোচ হিসেবে আবেদন করা প্রসঙ্গে কিংবদন্তি পেসার ওয়াকার ইউনুস বলেন, এখন আমি প্রধান কোচের দায়িত্ব নেয়ার জন্য প্রস্তুত নই। যে কারণে বোলিং কোচের জন্য আবেদন করেছি। আমার মনে হয় পাকিস্তানের বোলিং কোচ হিসেবে ভালো অবদান রাখতে পারব। তাছাড়া প্রধান কোচ হিসেবে আবেদনের আরও সময় আছে। দেখা যাক, প্রধান কোচ হিসেবে আবেদন করতেও পারি।

ক্রিকেট পাকিস্তান ডটকমকে দেয়া সাক্ষাৎকারে ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা ফাস্ট বোলার ওয়াকার ইউনুস আরও বলেন, কারও অধীনে কাজ করতে আমার কোনো সমস্যা হবে না। কারণ আমি বিভিন্ন কোচের অধীনে খেলেছি এবং কোচিং শিখেছি। বর্তমান যুগে এসব বিষয়ে কোনো কিছু যায় আসে না। আপনি দেখেন, চারবারের বিশ্বকাপজয়ী অধিনায়ক রিকি পন্টিং প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গারের অধীনে অস্ট্রেলিয়া দলে কাজ করছেন। পন্টিংয়ের যদি সমস্যা না হয় তাহলে আমার কেন হবে!

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!