• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৫ আগস্ট, ২০১৯

চাঁদপুর মডেল থানায় আরো ৯জন মাদকসেবী ও ব্যবসায়ীর আত্মসমর্পণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার॥

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চাঁদপুর মডেল থানা আরো ৯জন মাদকসেবী ও ব্যবসায়ী থানার শেষ সুযোগ চেয়ে আত্মসমর্পন করেছে। শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাতে মডেল থানায় ৮নম্বর ওয়ার্ডের পশ্চিম বাগাদী ঢালীর ঘাট এলাকার বিল্লাল মিজির ছেলে মিন্টু মিজি, মৃত সোনামিয়া হালদারের ছেলে ইদ্রিছ হালদার সুমন, মোকরম আলীর ছেলে ইকাবাল, আবুল ঢালীর ছেলে ফারুক ঢালী, হাসান হাওলাদারের ছেলে হাবিব হাওলাদার, জাহাঙ্গীর হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার, ইসমাইল হাওলাদারের ছেলে সাকিব হাওলাদার, মনির হাওলাদারের ছেলে আনন্দ হাওলাদার, চান মিয়া হাওলাদারের ছেলে নয়ন হাওলাদার নামে ৯জন মাদকসেবী ও ব্যবসায়ী আত্মসমর্পন করে।

পুলিশ পরিদর্শক মো: আব্দুর রব বলেন, ৯জন মাদকসেবী ও ব্যবসায়ীদের সাথে জিজ্ঞাসাবাদ চলছে। আমরা মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি। তারই অংশ হিসেবে আরো ৯জন আত্মসমর্পণ করে। কেউ যদি এই ধরনের অপকর্ম থেকে ফিরে আসতে চায় আমরা তাদেরকে অবশ্যই সুযোগ দিবো। তবে তারা যদি পুনরায় এইরকম অপকর্মের সাথে জড়িত হয় তাহলে আমরা সেইসব আত্মসমর্পণকারীদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নিবো।
আত্মসমর্পনের সময় চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (অপারেশন্স এন্ড সিপিআই) মো: আব্দুর রব, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হারুনুর রশিদসহ থানার কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, এবছরের গত মার্চ মাস থেকে এই নিয়ে দুইশত দশ (২২০) জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী আত্মসমর্পন করে। যাদের মধ্যে বেশীর ভাগই মাদক ব্যবসায়ী বলেন থানা সূত্রে জানা যায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!