• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ আগস্ট, ২০১৯

হাজীগঞ্জে ওসির বয়ান শুনে তওবা করে মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন:
চাঁদপুরের হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনির বয়ান শুনে তওবা করে আত্মসমর্পণ করেছে এক মাদক ব্যবসায়ী। ওই মাদক ব্যবসায়ী মামুন (৩০) মসজিদের ইমামের কাছে তওবা করে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দেন। ২৩শে আগস্ট শুক্রবার পৌরসভাধীন টোরাগড় মিজি বাড়ি জামে মসজিদে জুমা’র নামাজের পূর্বে মাদক ও বাল্য বিবাহ, জঙ্গিবাদ বিরোধী আলোচনার পর মুসল্লিদের সামনে ক্ষমা চেয়ে মাদক ব্যবসা ছেড়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকার করেন। মামুন হাজীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড টোড়াগড় গ্রামের মিজি বাড়ির বিল্লাল মিজির ছেলে।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, দূর্ধষ মাদক ব্যবসায়ী মো: মামুন মিজি মসজিদে জুমার নামাজ পড়তে আসা সকল মুসলিদের কাছে নিজের ভুল স্বীকার করে ক্ষমা চায় ।
মুসল্লিদের উপস্থিতে ইমাম সাহেবর মাধ্যমে তওবা করে মাদক ব্যবসা করবেনা বলে ঘোষণা দেয়।
হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি থানার যোগদানের পর থেকে প্রতি শক্রবার মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং, জঙ্গিচবাদসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে মসজিদে মসজিদে সচেতনতামুলক সভা করে থাকেন।
শুক্রবার টোড়াগড় মিজি বাড়ি মসজিদে আলোচনা সভায় এ মাদক ব্যবসায়ী ব্যবস্যা ছেড়ে দিবে ওয়াদা করে। তার বিরুদ্ধে বেশ কটি মাদক মামলা রয়েছে।বর্তমানে তার বিরুদ্ধে চারটি মাদক মামলা রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!