• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২০ আগস্ট, ২০১৯

হাজীগঞ্জে মুক্ত জলাশয়ে মাছের পোনা মাছ অবমুক্তকরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
আনন্দ উৎসবের মাধ্যমে চাঁদপুরের ৪১টি গ্রামে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে।

মোহাম্মদ হাবীব উল্যাহ্:
হাজীগঞ্জে ৬টি স্থানে পোনা মাছ অবমুক্ত করা হয়েছে। সোমবার সকালে ডাকাতিয়া নদীর হাজীগঞ্জ অংশের তিনটি স্থানসহ উপজেলা এ পোনা মাছ ছাড়া হয়। এ দিন সকালে উপজেলা পুকুরে পোনা মাছ অবমুক্তকরণের মাধ্যমে পোনা মাছ অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া, জেলা মৎস্য কর্মকর্তা আসাদুল বাকী।

উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহমুদ মোস্তফা জানান, সুস্থ, সবল ও জীবন্ত ৩৫৮ কেজি পোনা মাছ উপজেলার ৬টি স্থানে অবমুক্ত করা হয়। তা হলো, উপজেলা পুকুর, থানা পুকুর, ফায়ার সার্ভিস পুকুর, ডাকাতিয়া নদীর হাজীগঞ্জ অংশের ভূমি অফিসের পেছনে, এনায়েতপুর এলাকার শৈলখালী ব্রীজ সংলগ্ন এলাকা ও হাজীগঞ্জ-রামগঞ্জ সেতু সংলগ্ন নদী এলাকা।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলি, উপজেলা পোনা মাছ গ্রহণ কমিটির সদস্য ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার আলী, কৃষি কর্মকর্তা নয়নমনি সূত্রধর, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, মৎস্যজীবি প্রতিনিধি, নেপাল চন্দ্র দাস ও রফিকুল ইসলাম, মৎস্য চাষী প্রতিনিধি মন্তাজ মিয়া।

এ ছাড়াও প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, সদস্য মহিউদ্দিন আল আজাদ, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ্সহ অন্যান্য সরকারি কর্মকর্তা, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি মৎস্যজীবি, মৎস্যচাষী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!