• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২০ আগস্ট, ২০১৯

চাঁদপুরে মাদকসহ স্বামী-স্ত্রী ও ছেলে আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
আনন্দ উৎসবের মাধ্যমে চাঁদপুরের ৪১টি গ্রামে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে।

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলার ঢালীরঘাট এলাকা থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ হাজার নগদ টাকাসহ একই পরিবারের সিরাজ ঢালী (৪৬) তার স্ত্রী নাজমা বেগম (৩৮) ও ছেলে টিপু ঢালী (২৫) কে আটক করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢালীরঘাট চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করেন মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, পুলিশ পরিদর্শক মো. রহিম।

চাঁদপুর মডেল থানা পুলিশ কর্তৃক মাদকসহ আটক সিরাজ ঢালী, স্ত্রী নাজমা বেগম ও ছেলে টিপু ঢালী।

এসআই রেজাউল করিম জানান, আটক পরিবারের লোকজন দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত। কয়েকবার অভিযান করে তাদের পাওয়া যায়নি। পরে আজ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ সময় তাদের ঘরে থাকা ৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৪ হাজার টাকা জব্দ করা হয়। পুলিশের টের পেয়ে সিরাজ ঢালীর ছেলে জাহিদ ঢালী (১৬), জান্নাত ও জিন্নাত পালিয়ে যায়। এর মধ্যে জাহিদ ঢালী পূর্বের আরো দু’টি মাদক মামলার আসামী।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন ফোকাস মোহনাকে বলেন, আটক একই পরিবারের ৩জন ও পালিয়ে যাওয়া বাকী ৩জনসহ ৬ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!