• ঢাকা
  • শুক্রবার, ২২শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৭ আগস্ট, ২০১৯

চাঁদপুর সদর উপজেলা ভূমি অফিসের সামনের সড়কটির বেহাল দশা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর সদর উপজেলা ভূমি অফিসের সামনে থেকে কুমিল্লা রোডে সংযুক্ত সড়কটি গত কয়েক বছর সংস্কার না হওয়ায় এলাকার মানুষের জন্য চরম দূর্ভোগে পরিণত হয়েছে। আশপাশের কয়েক মহল্লার মানুষ কোন উপায় না পেয়ে বাধ্য হয়ে এই সড়কের ময়লা আবর্জনার মধ্য দিয়ে চলাচল করতে হচ্ছে। এই সড়কের দুই পাশের ক্ষুদ্র ব্যবসায়ীরা প্রভাবশালীদের কারণে মুখ খুলতে পারছে না।

খোঁজ নিয়ে জানাগেছে, চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে এই সড়কটি পাকা করা হলেও সেবা হোল্ডিং নামক কোম্পানী এই সড়কের মুখে একটি বহুতল ভবন নির্মাণ করেন। তাদের এই ভবন নির্মাণ করতে গিয়ে সড়কের অধিকাংশ অংশ নষ্ট হয়ে যায়। তাদের ভবনের নির্মাণ কাজ বেশীরভাগ শেষ হলেও এই সড়কটি নির্মাণের উদ্যোগ নেয়া হয়নি। সড়কে মালামাল রেখে ভবন নির্মাণ নিষিদ্ধ থাকলেও ওই কোম্পানী তা না মেনেই সড়কটি নষ্ট করেছেন।

ব্যবসায়ীরা জানান, তাদের মালামাল দোকানে উঠানো নামানোর জন্য রিক্সা ভ্যানগাড়ী চলাচল খুবই কষ্ট হয়। শহরের লিংক সড়ক হিসেবে কম সময়ে যাওয়ার জন্য এই সড়কটি ব্যবহার হলেও তা এখন করা সম্ভব হয় না। কারণ পায়ে হেটে যাওয়াই কষ্টকর।

ব্যবসায়ী ও স্থানীয়দের দাবী সড়কটি সংস্কারের জন্য পৌর কর্তৃপক্ষ যেন খুব শীঘ্রই ব্যবস্থা গ্রহণ করেন। এই বিষয়ে তারা পৌরসভার মেয়রের সু-দৃষ্টি কামনা করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!