• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৬ আগস্ট, ২০১৯

গোপনে প্রেমিককে বিয়ে করলেন কনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিনোদন ডেস্ক:

বিয়ে করেছেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা। বর ব্যবসায়ী গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত। বিয়েটা নীরবেই হয়েছে তাদের। সাত বছর ধরে গহীনের সঙ্গে প্রেম করে আসছেন কনা।

বিয়েটা হয়েছে পারিবারিকভাবে। প্রায় চার মাস আগে। দুই পরিবারের চাওয়াতে কাবিন হয়ে গেলেও বিয়ের আনুষ্ঠানিকতা হয়নি। কোনো ধরনের আয়োজন করেননি তারা। বিয়ের কথা গোপন রাখলেও শেষ পর্যন্ত তা স্বীকার করেছেন কনা।

কনার ভাষ্য, ‘একেবারে ঘরোয়া পরিবেশে দুই পরিবারের সদস্যদের নিয়ে গত ২১ এপ্রিল বিয়ে হয়। আর ৬ দিন পর তাদের বিয়ের চার মাস পূর্ণ হবে। ঢাকায় দুই পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের আয়োজন করা হয়। পরে বিবাহোত্তর সংবর্ধনায় সবাইকে দাওয়াত কবব। ’

বিয়েটা গোপনে কেন করলেন এমন প্রশ্নের জবাবে কনা বলেন, দুই পরিবারের সিদ্ধান্তে এমনটি হয়েছে। বিয়ের বিষয়টি ফলাও করে প্রচার হোক, দুই পরিবারের কেউই তা চাননি। তবে ভক্তদের একটা জানার আগ্রহ থাকে তারকার জীবন নিয়ে। সে বিষয়টি ভেবে বিয়ের বিষয়টি প্রকাশ্যে এনেছি।

কনার স্বামী গহীন ঢাকায় বড় হয়েছেন। প্রতিষ্ঠিত ব্যবসায়ী তিনি। বিয়েটা পারিবারিকভাবে হলেও কনা-গহীনের সম্পর্ক দীর্ঘদিনের। দীর্ঘ সাত বছর ধরে তারা চুটিয়ে প্রেম করছেন। দুজনের সম্পর্ক নিয়ে গুঞ্জন চাউর হলেও ইতিপূর্বে দুজনের কেউই তা স্বীকার করেননি। তবে কনা মজা করে বলতেন, প্রেম যার সঙ্গে করব বিয়ে তাকেই করব।

‘রেশমি চুড়ি’, ‘ধিমতানা’সহ অসংখ্য মিষ্টি গান দিয়ে শ্রোতাদের হৃদয় জয় করে নিয়েছেন কনা। তার গাওয়া ‘দিল দিল দিল’, ‘ও ডিজে’ গানগুলো এখনও শ্রোতাদের ঠোটে লেগে আছে।

সবার কাছে বিবাহ পরবর্তী জীবনে সুখী হওয়ার জন্য দোয়া চেয়েছে এই গায়িকা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!