• ঢাকা
  • শনিবার, ২৩শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৪ আগস্ট, ২০১৯

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গরীব দূঃখীদের বন্ধু : রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেন॥
শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল হতে শাহরাস্তি-হাজীগঞ্জের চিকিৎসার জন্য ও দুস্থদের মাঝে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে। ১৪ই আগষ্ট বিকাল ৫টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ আর্থিক সাহায্য প্রদান করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দুঃস্থদের মাঝে আর্থিক সাহায্যের চেক তুলে দেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, নৌ পরিবহন মন্ত্রণালয়ের সর্ম্পকৃত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গরীব দূঃখীদের বন্ধু, তিনি যত দিন বেঁচে থাকবেন দেশের গরীব দূঃখীরা না খেয়ে মরবেনা।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা মোঃ ফরিদ উল্যাহ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মিরা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল চৌধুলী, যুগ্ন সাধারণ সম্পাদক খোকন সরকার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, আওয়ামীলীগ নেতা মুক্তার হোসেন মুক্তা, শাহ্রাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ্ আলম’সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত রাজনৈতিক নেতৃবৃন্দ।

নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, শারাস্তির ১১জন ও হাজীগঞ্জের ২জনসহ মোট ১৩জনকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ৮লক্ষ ৯০ হাজার টাকার চেক তুলে দেন প্রধান অতিথি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!