• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৪ আগস্ট, ২০১৯

কাতার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি বাড়ীতে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ গুনীজনদের মিলন মেলা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
চাঁদপুরের কচুয়ার জগৎপুর গ্রামের কৃতি সন্তান, কাতার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, কাতার বাংলাদেশ চেম্বার অব কমার্সের সভাপতি ও তরুন বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ ইসমাইল মিয়ার আমন্ত্রনে তাঁর গ্রামের বাড়ীতে ঈদুল আযহা উপলক্ষে ঈদ পুনমির্লনী উপলক্ষে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ গুনীজনদের উপস্থিতিতে মিলন মেলায় পরিনত হয়েছে।
গত মঙ্গলবার দপুরে (ঈদের পর দিন) ওই অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব মো. নজির আহমেদ, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ইমাম মেহেদী হাসান মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মো. তরিকুল ইসলাম মুন্সী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. মোফাচ্ছেল হোসেন খান, সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট ঠিকাদার কাজী মো. এনামুল হক শামীমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, কাতার বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, কাতার বাংলাদেশ চেম্বার অব কমার্সের সভাপতি ও তরুন বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ ইসমাইল মিয়ার পরিবারের সদস্যদের সার্বিক খোজ খবর নেন,দীর্ঘ সময় কাটান এবং দুপুরের ভূরিভোজে অংশ নেন।
পাশাপাশি অদূর ভবিষ্যতে কচুয়া তথা এলাকার উন্নয়নে ও সাধারন মানুষের কল্যানে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র সাথে থেকে তরুন বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ ইসমাইল মিয়া ও সমাজ সেবক আলহাজ্ব মো. নজির আহমেদ হাতে হাত রেখে কাজ করার জন্য প্রতিশ্রুতি ব্যাক্ত করেন ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!