• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ আগস্ট, ২০১৯

ডেঙ্গু নিয়ে আতংকিত নয়, সচেতনতাই এই রোগের মুক্তি : জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক:
মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধকল্পে ক্রাশ পোগ্রামের আওয়তায় চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। বৃগস্পতিবার দুপুর ১২ টায় চাঁদপুর শহরের হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মশারী বিতরণ করেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

এ সময় তিনি বলেন, ডেঙ্গু নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই, সচেতনতাই এ রোগের মুক্তি। আমাদের সকলের সচেতনতাই পারে এ রোগ বিস্তারে প্রতিরোধ হিসেবে কাজ করতে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা বাসায় ফুল পেন্ট, ফুল হাতা জামা পড়বে। বাড়ির আশপাশ পরিচ্ছন্ন রাখবে সাথে সাথে বিদ্যলেয়ের আশপাশও পরিষ্কার রাখবে। কারো কোন প্রকার গুজবে কান দিবে না।

এ সময় বিদ্যালয়ে ক্যালণ সমিতির পক্ষ থেকে গরিব ও অস্বচ্ছল ৫০ শিক্ষার্থীর মাঝে মশারী বিতরণ করা হয়। এছাড়া অসুস্থ দুই শিক্ষার্থী ২য় শ্রেণীর ছাত্রী মিনতিয়া সোহেলী ও ছাত্র সেজানকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফি উদ্দিন আহমেদ, প্রধান শিক্ষক ইসমত আরা শাফী বন্যাসহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগণ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!