• ঢাকা
  • শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ৭ আগস্ট, ২০১৯

এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সভাপতি সস্ত্রীক পবিত্র হজ্ব পালনে সৌদি গমন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মোঃ মহসিন ॥
চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নস্থ ঐতিয্যবাহী বিদ্যাপীঠ এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্টি ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ্ব মনজুরুল হক শোয়েব গত ২৩ জুলাই মঙ্গলবার সন্ধা ৭টায় হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে বিমান ৩৩৮৩ বাংলাদেশ এয়ারলাইন্স যোগে সৌদি আরব মক্কা মকাররমার উদ্দেশ্যে তার সহধর্মিনী ঢাকা ইন্টারন্যাশনাল টার্কিশ হোপ স্কুলের সহকারী শিক্ষক ও বিশিষ্ট সাহিত্যিক লেখক জেসমিন মুননী সহ ঢাকা ত্যাগ করেন। আগামী ১০ আগষ্ট শনিবার তিনি তার সহধর্মিনী সহ পবিত্র আরাফাত ময়দানে হজ্ব পালনে উদ্দ্যেশে উপস্থিত থাকবেন।
আলহাজ্ব মনজুরুল হক শোয়েব চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের হাপানিয়া গ্রামের এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এবং সোনালী ব্যাংকের সাবেক এমডি আলহাজ্ব এম এম নুরুল হক ও মনজুরা ইসলামিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মনজুরা হকের একমাত্র ছেলে।
আলহাজ্ব মনজুরুল হক শোয়েব ঢাকা উত্তরার শপকাজ ইন্টারন্যাশনাল বায়িং হাউজের ব্যবস্থাপনা পরিচালক। তিনি কর্মজীবনে ও এলাকাবসীর সাথে চালচলনে কারো সাথে খারাপ আচরন করলে এর জন্য তিনি সকলের কাছে ক্ষমা প্রার্থনা এবং দোয়া কামনা করেছেন। সঠিক ভাবে পবিত্র হজ পালন শেষে সুস্থ ভাবে আবার দেশে ফিরে আসতে পারে সেজন্য চাঁপুরবাসী সহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। সময় সল্পতার কারনে আত্বীয় স্বজন, বন্ধু বান্ধব, শুভানুধীয়দের কাছে বলতে ও সকলের সাথে দেখা করা সম্ভব হয়নি বলে তিনি দুঃখ প্রকাশ করে ক্ষমা ছেয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!