• ঢাকা
  • শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ৪ আগস্ট, ২০১৯

নোয়াখালী সুবর্ণচরে আবারো গৃহবধুকে গণধর্ষণ, আটক ৩

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

নোয়াখালী সুবর্ণচরের এক গৃহবধূকে (২৫)কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সুবর্ণচর উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চর মোজাম্মেল গ্রামে এ ঘটনা ঘটে।

আজ রোববার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় অভিযুক্ত ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চর মোজাম্মেল গ্রামের মৃত আবদুস সোবহান’র ছেলে নুরুল হুদা (৫৮), একই গ্রামের রবিউল হোসেন’র ছেলে নুর উদ্দিন (৪২), রুহুল আমিন’র ছেলে দেলোয়ার হোসেন (৪৩)।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গভীর রাতে নূর উদ্দিন, দেলোয়ার মাস্টার ও নূরুল হুদা তার ঘরে প্রবেশ করে। পরে তারা অস্ত্রের মুখে তাকে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে রবিবার সকালে তার স্বজনরা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, সকালে ভর্তির পর তার শারিরীক পরীক্ষা করানো হয়েছে। মেডিকেল রিপোর্ট হাতে পেলে গণধর্ষণের ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন মুঠোফোনে জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে তিন জনকে আটক করেছে পুলিশ।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অন্যদের আটকের চেষ্ঠা অব্যাহত আছে বলেও জানান ওসি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!