• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২ আগস্ট, ২০১৯

সেলসম্যান থেকে বড় ডাক্তার বনে যাওয়া মিলন পুলিশের হাতে আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহানা আকতার:

সেলম্যান থেকে বড় ডাক্তার বাবু বনে যাওয়া ভূয়া ডাক্তার মিলনকে আটক করেছে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি সার্কেল) আফজাল হোসেন। তিনি ছিলেন অখ্যাত এক আয়ুর্বেদ ওষুধ কোম্পানির সেলসম্যান। সেখান থেকে বনে গেলেন ডাক্তার। নামের পাশে ডাক্তার পদবি লাগিয়ে রোগী দেখার নামে গ্রামের মানুষদের বোকা বানিয়ে টাকা হাতিয়ে নিচ্ছিলেন।

গ্রামের বাজারে নিজের চেম্বার দিয়ে মানুষের মাঝে নামডাকও অর্জন করেন বেশ। কিন্তু মানুষের সাথে প্রতারণা করে বেশি দিন টিকতে পারলেন না।

অবশেষে পুলিশের হাতে ধরা পড়ে ভুয়া ডাক্তার মো. সাইফুল ইসলাম মিলন এখন থানা হাজতে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে হাজীগঞ্জ উপজেলার গন্ধর্বপুর ইউনিয়নের তাড়ালিয়া বাজার থেকে তাকে আটক করা হয়। ভুয়া ডা. মিলন তাড়ালিয়া গ্রামের বাসিন্দা। তাড়ালিয়া বাজারে নিজের চেম্বার ও ফার্মেসির দোকান দিয়ে সাধারণ মানুষকে বোকা বানাচ্ছিলেন এতদিন।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন বলেন, মিলন মূলত একটি আয়ুর্বেদ ওষুধ কোম্পানির সেলসম্যান ছিলেন। কিন্তু পরবর্তীতে সে নিজের নামের পাশে ডাক্তার লাগিয়ে প্রতারণা করে আসছিলেন সাধারণ জনগণের সাথে। পরবর্তীতে আমাদের নজরে আসলে তার চেম্বারে আমরা অভিযান চালাই এবং তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় ভুয়া ডাক্তার মিলনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে প্রতারণা মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান তিনি। গত কয়েক দিন ধরে হাজীগঞ্জের ভূয়া ডাক্তার আর জ্বীন কবিরাজরা গা ডাকা দিয়েছে। প্রায় প্রতিদিনই কোথাওনা কোথাও অভিযান দিয়ে ভূয়া ডাক্তার ধরছে পুলিশের কর্তা আফজাল সাহেব। সাধুবাদও পাচ্ছেন হাজীগঞ্জের নিরিহ মানুষের তার এ অভিযান অব্যাহত থাকবে বলে আশা করেন হাজীগঞ্জবাসি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!