• ঢাকা
  • শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ২ আগস্ট, ২০১৯

আইন প্রয়োগ না করে ছেড়ে দেওয়াটাই দুর্নীতি : এএসপি জাহেদ পারভেজ চৌধুরী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম:
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, আমাদের শহরে অনেকেই এই আইন মানতে চায় না, আর যারা মানতে চায় না তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। রাস্তায় জনগনের সুরক্ষা এককভাবে দেয়া কোন রকম সম্ভব নয়। তারপরও আমরা আপ্রান চেষ্টা করি জনগনকে সুরক্ষা দেয়ার জন্য।
তিনি বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে সদর উপজেলা মিলনায়তনে ট্রাফিক আইন, ইভটিজিং ও সোশ্যাল মিডিয়া সম্পর্কে ছাত্র-ছাত্রীদের মাঝে সচেতনতামূলক মুক্ত আলোচনা সভায় এসব কথা বলেন।
জাহেদ পাভেজ ইভটিজিং সম্পর্কে বলেন, ইভটিজিং সম্পর্কে অভিযোগ দিয়েছেন, তারপর আপনি আর লিখিতভাবে বা থানায় এসে তাকে সনাক্ত না করছেন, তাহলে প্রকৃত অপরাধী সাজা থেকে মৃত হয়ে যায়। নতুবা আপনি যেখান থেকে ইভটিজিং শিকার হয়েছেন, সেখান থেকে জাতীয় সেবা নাম্বার ৯৯৯ কল দেন। পুলিশ অবশ্যই সেখানে যাবে এবং আপনার অভিযোগের ভিত্তিতে কাজ করবে। ইভটিজিং যে করে তার মানসিক সমস্যা।
এসময় আরো উপস্থিত ছিলেন, কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম, সহযোগি অধ্যক্ষ প্রকৌশলী মো: সিকান্দার, সার্জেন্ট মো: ইসমাইল।

ক্যাপশন- ট্রাফিক আইন, ইভটিজিং ও সোশ্যাল মিডিয়া সম্পর্কে ছাত্র-ছাত্রীদের মাঝে সচেতনতামূলক মুক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!