• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ আগস্ট, ২০১৯

চাঁদপুরের মতলবে ৪টি স্বর্ণের দোকানে ডাকাতি, আটক ৫

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারে ডাকাতির ঘটনা ঘটেছে। এতে ডাকাত দল বাজারের ৪ টি স্বর্ণের দোকান থেকে আনুমানিক ৬ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা পয়সা লুট করে নিয়ে যায়। এসময় তাদের বাধা দিতে গেলে বাজারের গার্ডসহ ১১ জন আহত হয়। বুধবার গভীর রাতে ডাকাতির এই ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনায় ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে।

পুলিশ ও ব্যবসায়ীরা জানান, বুধবার রাতে আনুমানিক ১টা থেকে ২টার মধ্যে সংঘবদ্ব ডাকাত দল বাজারে প্রবেশ করে। এসময় ডাকাত দল দেশীয় অস্ত্রশস্ত্রের মুখে বাজারে ৬ জন নাইট গার্ড ও ২জন সুপার ভাইজার, বিভিন্ন দোকানের ৪ জন কর্মচারি এবং একজন মালিককে মারদোর করে বাজারের পুর্ব পাশে সুখ রঞ্জনের কলার দোকানে নিয়ে বেধে ফেলে। পরবর্তীতে বিভিন্ন দোকানের তালা ভেঙে মালামাল লুট করে পালিয়ে যায়।

ব্যবসায়ীদের দাবি, ডাকাত দল পলী শিল্পালয় থেকে ৩ ভরি স্বর্নালংকারসহ নগদ ২ লাখ ৫০ হাজার টাকা, রঞ্জিত শিল্পালয়ের ১৫ ভরি রুপা, ভাই-ভাই শিল্পালয়ের দেড় ভরি স্বর্ণালঙ্কার ও পূর্ব বাজারের মা স্বর্ণালয়ের দেড় ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

নায়েরগাঁও বাজার কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাকে সকাল সাড়ে ছয়টায় বাজার কমিটির সাধারণ সম্পাদক লিটন কুমার পাল বাজারে ডাকাতির ঘটনাটি জানায়, আমি ৮টার দিকে বাজার পরিদর্শন করি। বাজারের গার্ড ও সুপারভাইজারদের দেখভাল করেন লিটন পাল। তাকে বাজারে গিয়ে না পেয়ে ফোন করেও পাওয়া যায়নি।

মতলব দক্ষিণ থানার ওসি এ কে এম এস ইকবাল বলেন, ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাত দল বিভিন্ন দোকান থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লট করে নিয়ে গেছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাজারের ৪ গার্ড ও ১ জন দোকান কর্মচারিকে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!