• ঢাকা
  • সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ আগস্ট, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ আগস্ট, ২০১৯

সামাজিক আন্দোলনের মাধ্যমে সকল গুজবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে : ওসি মোঃ আলমগীর হোসেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক:

হাজীগঞ্জ থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে ভবিষ্যত প্রজন্মের শিক্ষার্থীরা যেন সু-শিক্ষায় উচ্চ শিক্ষিত হয়ে জীবনে প্রতিষ্ঠিত হয়ে পরিবার ও সমাজকে সুন্দর,নিরাপদ ও আলোকিত করতে পারে এবং অভিভাবক সহ সকল শ্রেণি-পেশার মানুষকে সচেতন করে জনসম্পৃক্ততার লক্ষ্যে
ছেলেধরা গুজব ছড়ানো, সন্দেহে গণপিটুনি, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জুয়া, নারীনির্যাতন, সন্ত্রাসী, জঙ্গি, ব্যাভিচার, অসামাজিক কর্মকান্ড সহ সকল অপরাধ প্রতিরোধে ও ডেঙ্গু বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত সমাবেশ অব্যাহত আছে ।

বৃহস্পতিবার হাজীগঞ্জ উপজেলাধীন ০৪ নং কালোচোঁ ইউনিয়ন এলাকার শতাব্দীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান প্যারাপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অত্যন্ত সুশৃঙ্খল পরিবেশে জনসচেতনমূলক সমাবেশে, গুজব, নারীনির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ, অসামাজিক কর্মকান্ড, ব্যভিচার সহ সকল অপরাধ প্রতিরোধে ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠার দৃঢ় প্রত্যয়ে অঙ্গীকারবদ্ধ প্রধান অতিথি উপস্থিত ছাত্রছাত্রী সহ সবাইকে শপথ বাক্য করান হাজীগঞ্জ বাসীর আকাঙ্খা বাস্তবায়নে সফল সুযোগ্য হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন । প্রধান অতিথি বলেন, সকল অপরাধ নির্মূলে আইন প্রয়োগের পাশাপাশি সম্মিলিত হয়ে জনসচেতনমূলক সামাজিক আন্দোলন কে আরো সক্রিয় করতে হবে। আলোকিত সমাজ গড়তে ছাত্রছাত্রীদের সুশিক্ষায় যোগ্য নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। ছেলেধরা গুজব সন্দেহে গণপিটুনি সহ সকল অপরাধ নির্মূলে কঠোর আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় সমাজকে সুন্দর ও নিরাপদ করতে হবে। ছেলেধরা সন্দেহে কাউকে মারধর না করাসহ যে কোন বিষয়ে ৯৯৯ নাম্বারে কল করুন। মোবাইলে টাকা না থাকলেও কল করা যাবে। সকল অপরাধ নির্মূলে আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনমূলক সামাজিক আন্দোলন প্রয়োজন। আইনি সেবার বিষয়ে অভিভাবক সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রছাত্রীদের অবগত করার জন্য হাজীগঞ্জ থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করছি। সমাবেশে সভাপতিত্ব করেন, অত্র স্কুলের প্রধান শিক্ষক মোঃ নাছির উদ্দিন।
সঞ্চালন করেন, সিনিয়র শিক্ষক মোঃ মাঈনউদ্দিন মিয়াজী।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য মোঃ মিজানুর রহমান, অভিভাবক সদস্য মোঃ মোস্তফা কামাল তপাদার।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক, সিনিয়র শিক্ষক মাকসুদা আক্তার, সি.শিক্ষক বিল্লাল হোসেন, সি.শিক্ষক শরীফ আহমেদ খান, সি.শিক্ষক সিরাজিন সালেহীন, সহকারী শিক্ষক শরীফ উল্ল্যা, সহকারী শিক্ষক মোঃ জসিম উদ্দিন ও বিমল চন্দ্র শীল সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং ছাত্রছাত্রীরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!