• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩১ জুলাই, ২০১৯

হাজীগঞ্জে শেখ সিটি শপিং কমপ্লেক্সের উদ্বোধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন॥
হাজীগঞ্জে শেখ সিটি শপিং কমপ্লেক্সের উদ্বোধন করেছেন উজানীর পীর সাহেব হযরত মাওলানা আশেকে এলাহী সাহেব। মঙ্গলবার বিকালে আলোচনা সভা, দোয়া ও মোনাজাতের মাধ্যমে তিনি এ শপিং কমপ্লেক্সের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে আশেকে এলাহী বলেন, ইবাদত কবুলের প্রথম শর্ত হালাল উপার্জন। আল্লাহ ব্যবসাকে হালাল এবং সুদকে হারাম করেছেন। আর হালাল উপার্জন বরকতময়। সুতরাং আল্লাহর হুকুম ও রাসুল (সা:) এর সুন্নত অনুযায়ী ব্যবসা-বানিজ্য পরিচালনা করি।
শেখ সিটি শপিং কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে, প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন। তিনি কমপ্লেক্সের ব্যবসায়ীসহ বাজারের সকল ব্যবসায়ীদের উত্তোরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর আলম রিয়েল এস্টেট লিমিটেড এর চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সাবেক ইমাম হাফেজ মাও. রফিক আহমেদ, সহকারি ইমাম মুফতি এনামুল হক নাসিরাবাদী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সাবেক ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মুন্সী, শিল্পপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হান্নান, ব্যাংক এশিয়ার ম্যানেজার সঞ্চয় দাস, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন প্রমুখ।
এ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব জাকির হোসেন মিয়াজী ও আলহাজ্ব সেলিম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ও সমির লাল দত্ত, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন প্রমুখ।
জাহাঙ্গীর আলম রিয়েল এস্টেট এর ব্যবস্থাপনা পরিচালক আমজাদ হোসেন, পরিচালক রাসেল আহমেদ ও কবির হোসেন, শেখ সিটি শপিং কমপ্লেক্সের ভূমি সত্ত্বাধীকারীর পক্ষে মো. হাবিবুর রহমান সাগর, আরিফুর রহমান ও বাবুল মোক্তারের ব্যবস্থাপনায় এ সময় বিভিন্ন রাজনৈতিক দল, বাজার ব্যবসায়ী সমিতি ও প্রেসক্লাব নেতৃবৃন্দসহ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!