• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ৩০ জুলাই, ২০১৯

শাহরাস্তিতে সচেতনামূলক র‌্যালী ও পথসভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জামাল হোসেন:

শাহরাস্তিতে গলাকাটা ও ছেলে ধরা সংক্রান্ত গুজব, ডেঙ্গু প্রতিরোধ মাদক বাল্য-বিবাহ, ইভটিজিং সন্ত্রাস জঙ্গিবাদ ও যানজট নিরসন প্রতিরোধ সচেতনা মূলক র‌্যালী ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুলাই বিকাল ৫টায় শাহ্রাস্তি গেইট দোয়া ভাঙ্গা এলাকায় শাহ্রাস্তি থানার আয়োজনে এই সচেতনতা র‌্যালী ও পথ সভা অনুষ্ঠিত হয়। পথ সভার পূর্বে শাহ্রাস্তি থানার অফিসার ইনর্চা মোঃ শাহ্ আলম এলএলবি এর নেতৃত্বে কুমিল্লা চাঁদপুর আঞ্চলিক মহা সড়কে বর্ন্যাঢ র‌্যালী শেষে পথ সভায় মিলিত হয়।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, গুজবে কান দিবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না, ছেলে ধরা সন্দেহ হলে পুলিশের হাতে তুলে দিন, ডেঙ্গু সারাদেশে এখন ছড়িয়ে পড়েছে, আপনার আশে পাশে ডোবা নালা পরিষ্কার পরিছন্ন রাখুন। ডেঙ্গু জ¦র মনে হলে নিকটস্থ হাসপাতালে চিকিৎসা নিন।

এ ছাড়াও তিনি আরো বলেন, একটি মহল বর্তমান সরকারের উন্নয়নে বাধাগ্রস্ত করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ ফেজবুক ইত্যাদির মাধ্যমে অপ-প্রচার চালাচ্ছে। এ সমন্ত গুজবে কান দিবেন না। মাদক সামাজিক ব্যাধী ও রাষ্ট্র বিরোধী কাজ। মাদকের বিরুদ্ধে আপনি ও আপনার এলাকায় প্রতিরোধ গড়ে তুলন প্রয়োজনে তাদেরকে আমাদের হাতে ধরিয়ে দিন। বাল্য বিবাহ, ইভটিজিং বিষয়ে আমাদেরকে তথ্য দিন এবং প্রতিহত করুন। এ সময় উপস্থিত ছিলেন, শাহ্রাস্তি প্রেস ক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবীর, চাঁদপুর জেলার সিএনজি চালিত অটোরিক্সার মালিক সমিতির সভাপতি আবুল হোসেন মজুমদার, পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আব্দুল মন্নান ব্যাপারী, মেহার উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক মিলন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ কামাল হোমেন, পৌর শ্রমীকলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সুধীজন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!