• ঢাকা
  • বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৭ জুলাই, ২০১৯

চাঁদপুরে শিক্ষক জয়ন্তী খুনের ঘটনায় ২ ক্যাবল ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরে রহস্য জনকভাবে স্কুল শিক্ষিকা জয়ন্তী খুনের রহস্য উদঘাটনে ঘটনায় জড়িত সন্দেহে দুই ক্যাবল (ডিশ) লাইনম্যানকে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ আটক করেছে।

২৭ জুলাই শনিবার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা অনুপ চক্রবর্তী।

তিনি জানান, আমরা জয়ন্তি হত্যাকান্ডের রহস্য উৎঘাটনে অনেক দূর এগিয়ে গেছি। খুব সহসা আমরা এ খুনের ব্যপারে আপনাদের জানাতে পারবো। তবে এ ঘটনায় আনিছ ও জামাল নামের ২ ডিশ ব্যবসায়ীকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করা হয়েছে।

তারা দুজনে চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী মালিক রমজানের স্টাফ হয়ে ডিশ লাইনম্যান হিসেবে বাসা বাড়িতে সংযোগ দিতো। এদেরকে গত বৃহস্পতিবার  অনেক খোঁজাখুঁজি করে আটক করা হয়।

ময়তদন্ত রিপোর্টে জানাযায়, ধর্ষণের পর হত্যা করা হয় জয়ন্তী চক্রবর্তীকে।

 পুলিশ সুপার জিহাদুল কবির জানান, জয়ন্তী হত্যাকান্ডে ব্যাবহৃত ধারালো অস্রটি আমরা উদ্ধার করতে পারিনি। তবে হত্যার রহস্য উদঘাটনে তদন্ত বহুদূর এগিয়েছে।

উল্লেখ্য, গত ২১ জুলাই রবিবার বিকালে পুলিশ চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টার থেকে ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীর গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!