• ঢাকা
  • রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ জুলাই, ২০১৯

গুজবে কান না দিয়ে এলাকায় ছেলে ধরা সন্দেহ হলে আইনের হাতে তুলে দিন : ওসি মোহাম্মদ শাহ্ আলম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তি প্রতিনিধি:

গুজবে কান না দিয়ে এলাকায় ছেলে ধরা সন্দেহ হলে আইনের হাতে তুলে দিন। শাহ্রাস্তিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে শাহ্রাস্তি থানার আয়োজনে থানা কম্পাউন্ডে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিক বৃন্দ। তিনি তার বক্তব্যে বলেন চেয়ারম্যানদেরকে তাদের নিজ নিজ ইউনিয়নের পাড়া-মহল্লায় মাইকিংয়ের মধ্যদিয়ে জনগণকে সচেতন করার জন্য অনুরোধ জানান।

এ ছাড়া সাংবাদিকদেরকে উদ্দেশ্য করে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্ আলম বলেন, আপনাদের যার যার এলাকায়, পাড়া বা মহল্লায় অপরিচিত ব্যক্তিকে নিয়ে সন্দেহের সৃষ্টি হলে আগে তার সঙ্গে কথা বলবেন এবং তার পরিচয় সম্পর্কে শতভাগ নিশ্চিত হবেন, কোথাও কোনো সমস্যা হলে পুলিশকে সংবাদ দিয়ে সহযোগিতা করবেন।

অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্ আলমের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ। পদ্মা সেতুতে শিশুর কাটা মাথা লাগবে, এমন ইস্যুকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনির মাধ্যমে সাধারণ মানুষকে হত্যা ও নির্যাতনের মত ঘটনা করে একটি কুচক্রী মহল দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করছে। এরকম অস্থিতিশীল পরিবেশ যেনো শাহরাস্তিতে এমন ঘটনা না ঘটে, সে লক্ষে শাহরাস্তি পুলিশের পক্ষ হতে বিভিন্ন প্রচারণামূলক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আপনারা কেউ এমন গুজবে কান দিবেন না এবং সবাইকে এবিষয়ে সচেতন করবেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!