• ঢাকা
  • শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ জুলাই, ২০১৯

হাজীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্টের পুরস্কার বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীবউল্যাহ॥
হাজীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার বিকালে আলীগঞ্জ পিটিআই মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে সিহিরচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানারআপ দল নাসিরকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে, বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানারআপ দল নওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়ার সভাপতিত্বে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজী মাইনুদ্দিন বলেন, ক্রীড়া ও সাংস্কৃতি শিশু-কিশোরদের শারিরিক এবং মানসিক বিকাশে সহযোগিতা করে। তাই পড়ালেখার পাশাপাশি তাদেরকে নিয়মিত খেলাধূলায় অংশ গ্রহণ নিশ্চিত করতে হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ জাহাঙ্গীর আলম বুলবুল সরকার, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা একেএম মিজানুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বকর সিদ্দিক তপাদার । বক্তব্য শেষে চ্যাম্পিয়ান ও রানারআপ দলের হাতে ট্রপি তুলে দেন অতিথিবৃন্দ।
উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে  বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক ও শিক্ষার্থীরা এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!