• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ জুলাই, ২০১৯

চাঁদপুরে ৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা প্রভাবশালী মহলের

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুরে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে রাতের আধারে ভয় ভীতি প্রদর্শন করে ধর্ষণ করার ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনা ধামাচাপা দিতে উঠেপড়ে লেগেছে। একটি প্রভাবশালী মহল।

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড পশ্চিম মদনায়  গত শুক্রবার (১৯ জুলাই) এই ধর্ষণের ঘটনাটি ঘটে।

গত দুইদিন যাবত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের গাইনি বিভাগে ধর্ষিতা স্কুলছাত্রী চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য এলাকার দালালচক্র অসহায় স্কুল ছাত্রীর পরিবারকে ভয় ভীতি প্রদর্শন করছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

ঘটনাটি পুলিশকে না জানিয়ে এলাকায় মিটমাট করে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন স্থানীয় দালাল চক্ররা। ধর্ষণকারী জাফর গাজী এলাকায় দিব্যি ঘুরে বেড়াচ্ছে। ধর্ষণের ঘটনাটি দু’দিন পেরিয়ে গেলেও ধর্ষণকারীকে পুলিশ গ্রেফতার না করায় জনগণের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

ধর্ষিতার মা জানায়, চান্দ্রা ইউনিয়নের পশ্চিম মদনা গ্রামের খাজা আহমেদ গাজীর বখাটে ছেলে জাফর গাজী দীর্ঘদিন যাবৎ মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল।

শুক্রবার রাত ১২ টার দিকে স্কুল ছাত্রী প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা ধর্ষণকারী জাফর তার মুকে চাপ দিয়ে ধরে পাশের রান্না করে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়রে চিৎকারে ঘর থেকে বেরিয়ে এসে ধর্ষক জাফর গাজীর হাতনাতে ধরে ফেললেও সে ধাক্কা আমাকে ফেলে দিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

এই ঘটনাটি পুলিশকে না জানানোর জন্য এলাকার দালাল চক্র ধর্ষকের পক্ষ নিয়ে চাপ প্রয়ােগ করে। লম্পট জাফর গাজীর পরিবারের লোকজন ভয়-ভীতি প্রদর্শন করছে যাতে করে ঘটনাটি কাউকে না জানানো হয়।

এ ঘটনায় প্রশাসনের কাছে ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান ক্ষতিগ্রস্থ পরিবার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!