• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ জুলাই, ২০১৯

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামীর সুস্থতায় কামনায় কাজী মিজানের উদ্যোগে মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগের মিলাদ ও দোয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মনিরুল ইসলাম মনির :
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপুু মনি এমপির স্বামী, বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ। ড. তৌফিক নেওয়াজের সুস্থতা কামনায় মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ নেতা বিজিএমইএ এর সদস্য বিশিষ্ট শিল্পপতি কাজী মিজানুর রহমানের উদ্যোগে মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।
রোববার (২১ জুলাই) বাদ আছর মুদাফর বাজার জামে জামে মসজিদের এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। বিশেষ মোনাজাতে চিকিৎসাধীন ড. তৌফিক নেওয়াজ দ্রুত আরোগ্য লাভ, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বেড়িবাঁধ যেন সুরক্ষিত থাকে। স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড. নুরুল আমিন রুহুল এর দীর্ঘায়ু কামনা’সহ বিশ্ব মুসলিম উম্মাহ ও দেশবাসীর সুখ সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। এ সময় মুসল্লিরা দু’হাত তুুলে আল্লাহর দরবারে প্রার্থনা করেন। দোয়া পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাও. রুুহুল আমিন ।
মোনাজাতের আগে সংক্ষিপ্ত বক্তব্যে হাসপাতালে চিকিৎসাধীন ড. তৌফিক নেওয়াজ দ্রুত আরোগ্য কামনা করেন। একই সঙ্গে তাঁকে সৎ, নির্ভীক ও ন্যায়পরায়ণ ব্যক্তি উল্লেখ করে সবার কাছে তাঁর সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়।
মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা ফজলুল হক সরকার, মানিক মৃধা, সেলিম মাষ্টার, হান্নান গাজী, যুবলীগ নেতা- আরিফুল ইসলাম রাজন, মনজুর আহমেদ, মোহাম্মদ হোসেন, নুরে আলম সরকার, শাহাজাহান মাঝি, শাহা আলম’সহ অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির স্বামী, বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ড. তৌফিক নেওয়াজ অসুস্থ হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিলেন। পরিবারের পক্ষ থেকে তাকে রোববার (২১ জুলাই) সকালে এয়ার অ্যাম্বুলেন্সে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার কথা রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!