• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ জুলাই, ২০১৯

ট্রাফিক পুলিশের অভিযানে মামলা ও হাজার জরিমানা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম:
চাঁদপুর জেলা ট্রাফিক পুলিশের উদ্যোগে বিভিন্ন মটরযানের উপর অভিযান পরিচালনা করা হয়েছে। শনিবার বিকেলে চাঁদপুর পুলিশ লাইনস’এ অভিযান চালিয়ে রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল ও সিএনজি থেকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়। চাঁদপুর সদর ট্রাফিক পুলিশের টিআই ফয়সাল আহমেদ ভূঁইয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী। এছাড়া অভিযান সহায়তা করে চাঁদপুর মডেল থানা পুলিশ।
এএসপি জাহেদ পারভেজ চৌধুরী জানান, চাঁদপুরে ট্রাফিক পুলিশের এটি নিয়মিত অভিযান। এখন থেকে এ অভিযান আরো জোরালো ভাবে করা হবে। আমরা শনিবার অভিযানে ৩৮ টি মোটরসাইকেল ও সিএনজি চালককে মামলা করা হয়েছে। এরমধ্যে ১১ টি সিএনজি ও মোটরসাইকেল আটক করা হয়েছে। এছাড়া প্রায় ৩৫ টি মটরযানকে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে।
তিনি আরো জানান, চাঁদপুরে ছটির দিনগুলোতে মটরসাইকেল ও বিভিন্ন মটরযান আইন অমান্য করে থাকে। এজন্য আমরা ছুটির দিনগুলোতে গরুত্ব সহকারে অভিযান চালানো হবে। এ অভিযানে বিভিন্ন সরকারি মটরসাইকলেও রয়েছে। আমরা তাদেরকে প্রাথমিক ভাবে সতর্ক করে ছেড়ে দেই। পরবর্তীতে এমন হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!