• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ জুলাই, ২০১৯

চাঁদপুরে মাদক মামলার আসামীর বাড়িতে ক্রোকি অভিযান, গ্রেফতার-১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি॥

চাঁদপুরে আদালতের নির্দেশে মাদক মামলার ৩ আসামির বাড়ীতে ক্রোকি অভিযান পরিচালনা করেছে মডেল থানা পুলিশ। অভিযানে সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের ২ আসামীর বাড়ী থেকে মালামাল ক্রোক ও শহরের জোড়পুকুর পাড় থেকে আসামী মো. শাখাওয়াত হোসেন ওরফে মাসুম (৪০) কে গ্রেফতার করা হয়।

রোববার (২১ জুলাই) দুপুর থেকে বিকাল পর্যন্ত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, মামলা তামিল করার জন্য মাদক মামলার আসামী সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হোসনপুর গ্রামের মিজি বাড়ীর মো. নান্নু মিজির ছেলে মো. টুটুল মিজি (২৮) ও নয়ন মিজি (৩০) এর বাড়ীতে আদালতের নির্দেশে ক্রোক অভিযান করা হয়। তাদেরকে না পাওয়ায় আদালতের নির্দেশ মোতাবেক ঘরে থাকা মালামাল ক্রোক করে চাঁদপুর সদর মডেল থানায় নিয়ে আসা।

পুলিশ আরো জানায়, অপর আসামী শহরের মুখার্জীঘাট এলাকার মৃত সৈয়দ আহম্মদ চৌধুরীর ছেলে শাখাওয়াত হোসেন ওরফে প্রকাশ মাসুমের বাড়ীতে অভিযান করা হয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান জানতে পেরে শহরের জোড়পুকুরপাড় এলাকার একটি বাসা থেকে এএসআই আবু হানিফ সঙ্গীয় ফোর্সসহ তাকে গ্রেফতার করে। এ কারণে তার বাড়ী থেকে কোন মামলাল ক্রোক করা হয়নি।
অভিযানে উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন, ওসি তদন্ত হারুনুর রশিদ, ওসি তদন্ত (অপারেশন) আব্দুর রব, উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব নাহা, মো. আওলাদ হোসেন ও আবু হানিফ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী জানান, নিয়মিত কাজের অংশ হিসেবে আসামী হাজির না হওয়ায় পলাতক থাকায় আদালতের নির্দেশে ক্রোকি পরোয়ানা জারি করে। তারই ধারাবাহিকতায় আমরা সকল মালমাল ক্রোক করতে যাই। পরে আসামীকে আটক করায় মালামাল ক্রোক করা হয়নি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!