• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২১ জুলাই, ২০১৯

ইউপি সদস্য পদে উপ-নির্বাচন কচুয়ায় ইউপি সদস্য পদে ২ নারীর হাড্ডাহাড্ডি প্রচারনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব:
চাঁদপুরের কচুয়া উপজেলার ১ন সাচার ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে আগামী বৃহস্পতিবার (২৫শে জুলাই) সংরক্ষিত মহিলা সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।
এই নির্বাচনে সংরক্ষিত আসনে তুমুল প্রতিদ্বন্ধিতায় নেমেছেন সাবেক ইউপি সদস্য মোর্শেদা বেগম (মাইক) ও নারী নেত্রী ঝরনা আক্তার (বই) প্রতীক নিয়ে। এই ওয়ার্ডে নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীদের প্রচার প্রচারণায় মুখরীত হয়ে উঠছে পুরো এলাকা। মাইক মার্কার প্রার্থী সাবেক ইউপি সদস্য মোর্শেদা বেগম বলেন আমি বিগত দিনে সংরক্ষিত এই ওয়ার্ডের ইউপি সদস্য থাকাকালীন দলমত নির্বিশেষে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। আমার বিশ্বাস আসন্ন নির্বাচনে মানুষ দলমত নির্বিশেষে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। অপর দিকে বই মার্কার প্রার্থী ঝরনা আক্তার বলেন, এলাকায় বই মার্কার পক্ষে গণজোয়ার উঠেছে। মানুষ পরিবর্তন চায়। মানুষের আগ্রহ ও ভালোবাসার কারণে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি। পরিবর্তনের হাওয়ায় আমার বিশ্বাস, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে বিজয়ী হব।
ঝরনা আক্তার আরো বলেন, নিরপেক্ষ ভোট গ্রহণেরর জন্য প্রশাসন, সাংবাদিক, জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মী সমর্থকদের সর্বাত্মক সহযোগীতা চাই। উল্লেখ্য যে, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে এ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য আমেনা আক্তার উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচন করায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। এর ফলে আগামী বৃহস্পতিবার এ ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তবে সব মিলিয়ে কে হচ্ছেন এ ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য এদিকেই তাকিয়ে আছে পুরো এলাকাবাসী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!