• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ২০ জুলাই, ২০১৯

হাজীগঞ্জে পুলিশের অভিযানে দালালসহ ৭ পতিতা ও খদ্দর আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
হাজীগঞ্জের ২টি স্পটে পুলিশের অভিযানে ৭ পতিতা ও ২ দালাল’সহ খদ্দরকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার দুপরে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সার্কেল মো. আফজাল হোসেনের নেতৃত্বে হাজীগঞ্জ হকার্স মার্কেটের আবদুল মান্নান মিয়ার বিল্ডিংয়ের নিচতলা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ১ খদ্দর সহ ৪ পতিতাকে আটক করে। আটককৃতরা হলো নোয়াখালীর মাইজদীর আরিফের স্ত্রী ঝর্ণা আকতার, হাজীগঞ্জের নাটেহারার হাছিনা, নারায়নগঞ্জের মুগদার শাহাজাহানের মেয়ে উর্মি, শাহরাস্তির দেবকরা গ্রামের নাজমুল আলমের স্ত্রী মুক্তা, এ সময় খদ্দর হাজীগঞ্জ বাজারের প্রফেসর পাড়ার আলীর ছেলে নাজমুলকে আটক করা হয়।
একই দিন সকালে এসআই জাফর খাটরা বিলওয়াই গ্রামে আবুল হাছনাত প্রকাশ বাবুলের বাড়ী থেকে ৩ পতিতাকে আটক করা হয়। আটককৃতরা হাজীগঞ্জের রামচন্দ্রপুর মজুমদার বাড়ীর আবদুল খালেকের মেয়ে মোসা. মরিয়ম বেগম, বি-বাড়ীয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার আবদুল কাদেরের মেয়ে লাকী আকতার, যশোর চৌগাছা উপজেলার ঝুমঝুমপুর গ্রামের শাহজাহানের মেয়ে তানিশা ইসলাম।
এ সময় বাড়ীর মালিক আবুল হাছনাত প্রকাশ বাবুলকে তার স্ত্রীসহ পতিতালয় খুলে ব্যবসা করার দায়ে আটক করে জেলে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগির হোসেন রনি জানান, সমাজ বিরোধী সকল কাজের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। তিনি সকল সংবাদকর্মীর নিকট সহযোগিতা কামনা করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!