• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৬ জুলাই, ২০১৯

হাইমচরে সংবাদকর্মী পরিচয়ে চাঁদা দাবির অভিযোগে দুই যুবককে গণধোলাই

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাইমচর প্রতিনিধি:
হাইমচর উপজেলা সদর আলগীবাজারে এশিয়ান টিভির সাংবাদিক পরিচয় দেয়া ফাহিম শাহরিন কৌশিকসহ ২ জনকে চাঁদা দাবির অভিযোগে গণধোলাই দিয়ে কান ধরে উঠবস করিয়েছে ব্যবসায়ীরা। অপরজন হচ্ছে চাঁদপুর সময়-এর সম্পাদক ও প্রকাশক এমকে আরশাদ।

গত ১৩ জুলাই শনিবার বেলা ১১টায় হাইমচর উপজেলা সদরস্থ আলগীবাজার পানি উন্নয়ন বোর্ড সংলগ্ন গাজী মার্কেটে এশিয়ান টিভির সাংবাদিক পরিচয় দেয়া ফাহিম শাহরিন কৌশিকসহ ২ জন নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে নির্মাণাধীন মার্কেটের মালিক জহির গাজীকে ভয়-ভীতি প্রদর্শন করে চাঁদা দাবি করে বলে জহির গাজী অভিযোগ করেন। বিষয়টি জহির গাজী তাৎক্ষণিক আলগীবাজার ব্যবসায়ী কমিটিকে জানালে তখন পার্শ্ববর্তী ব্যবসায়ীরা এসে ফাহিম শাহরিন কৌশিক ও এমকে আরশাদকে আটক করে উত্তম মধ্যম দিয়ে রশি দিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে আলগীবাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক খোরশেদ আলম কোতয়াল সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবির বিষয়টি চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী এবং হাইমচর প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলম ও সাধারণ সম্পাদক আঃ রহমানকে অবহিত করেন। এ সময় চাঁদাবাজরা কান ধরে উঠবস করে ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদকসহ ব্যবসায়ীদের কাছে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করে।

বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক খোরশেদ কোতয়াল জানান, নির্মাণাধীন মার্কেট মালিক জহির গাজীর দোকানে এশিয়ান টিভির সাংবাদিক পরিচয় দিয়ে ফাহিম শাহরিন কৌশিকসহ ২ জন জহির গাজীর কাছে চাঁদা দাবি করে। এ সময় জহির গাজী চাঁদা দিতে অস্বীকার করায় কৌশিক ও তার সঙ্গী আরশাদ জহির গাজীকে ভয়-ভীতি প্রদর্শন করে। বিষয়টি টের পেয়ে পার্শ্ববর্তী ব্যবসায়ীরা এগিয়ে এসে কৌশিকসহ দুজনকে আটক করে।

খোরশেদ কোতয়াল আরো জানান, পরে বিষয়টি আমি চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী এবং হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম ও সাধারণ সম্পাদক আঃ রহমানকে অবহিত করি। সাংবাদিক নেতৃবৃন্দের পরামর্শে সাংবাদিক পরিচয় দেয়া চাঁদাবাজ কৌশিক ও আরশাদ ভবিষ্যতে এ ধরনের অপকর্ম করবে না মর্মে প্রাথমিকভাবে প্রকাশ্যে কান ধরে ক্ষমা প্রার্থনা করায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

মার্কেট মালিক জহির গাজী জানান, কৌশিকসহ ২জন এশিয়ান টিভির সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় কৌশিক আমাকে ভয়-ভীতি প্রদর্শন করে। আমি বিষয়টি ব্যবসায়ী নেতাদের জানাই। পরে কৌশিক ও আরশাদ উপস্থিত সকলের সামনে প্রকাশ্যে কান ধরে ক্ষমা প্রার্থনা করায় উৎসুক জনতার রোষানল থেকে তারা রক্ষা পায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাইমচর এর আরও খবর
error: Content is protected !!