• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৬ জুলাই, ২০১৯

কাভার্ডভ্যানের ধাক্কায় আহত সেই সার্জেন্ট মারা গেছেন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে দায়িত্ব পালনকালে কাভার্ডভ্যানের চাপায় গুরুতর আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়া মারা গেছেন। মঙ্গলবার সকালের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা সার্জেন্ট কিবরিয়াকে পরে দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করা হয় বলে জানান ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই আবদুল্লাহ খান।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন বরিশাল-পটুয়াখালী মহাসড়কের জিরো পয়েন্ট এলাকায় একটি কাভার্ডভ্যান সার্জেন্ট কিবরিয়াকে চাপা দেয়।

সংকটাপন্ন অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বিকেল সাড়ে ৫টার দিকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় আনা হয়।

সার্জেন্ট কিবরিয়া দীর্ঘদিন ধরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত। তার বাড়ি পটুয়াখালী।

পুলিশ জানিয়েছে, বেপরোয়া গতির কারণে সার্জেন্ট কিবরিয়া কাভার্ডভ্যানটি থামানোর সংকেত দেন। কিন্তু তা অমান্য করে কাভার্ডভ্যানটি দ্রুত গতিতে চালাতে থাকেন চালক। সার্জেন্ট কিবরিয়া মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে ট্রাকের সামনে গিয়ে পথরোধ করলে কাভার্ডভ্যানটি তাকে চাপা দেয়।

সার্জেন্ট কিবরিয়াকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে গেলেও পরে ঝালকাঠির নলছিটি থেকে কাভার্ডভ্যান চালক জলিল সিকদারকে আটক করে পুলিশ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!