• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৬ জুলাই, ২০১৯

কচুয়া উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যালয় উদ্বোধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
স্টাফ রিপোর্টার :
চাঁদপুরের কচুয়ায় বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা মৎসজীবী লীগের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গত  ১৩ই জুলাই শনিবার সকালে উপজেলার শুয়ারোল প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ কার্যালয়ের ফিতা কেটে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মৎসজীবিলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা মৎসজীবী লীগের সভাপতি এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও চাঁদপুর-হাইমচরের সবচেয়ে জনপ্রিয় ব্যাক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে  ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন কচুয়ার ঘুগড়া বিলের কৈ মাছের সুখ্যাতি দেশব্যাপী রয়েছে। ১৯৭২ সালের তৎকালীন সময়ে এই বিলের কৈ মাছ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উপহার দেওয়া হয়েছে। আমি মনে করি অবহেলিত ও পিছিয়ে পড়া কচুয়ার মৎস্য চাষী ও ব্যবসায়ীদের কল্যানে কাজ করবে উপজেলা মৎসজীবী লীগ। তিনি বলেন, দেশ ও মানুষের কল্যানে উপজেলা মৎসজীবী লীগের নেতাকর্মীরা কাজ করে যাবেন। আমি নতুন কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানাই।
উপজেলা মৎসজীবী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী প্রান কৃষ্ণ দাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায়  ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সহিদ দর্জি, সাচার ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. শাহ আলম মাষ্টার, উপজেলা মৎসজীবী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড মো. জসিম উদ্দিন প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. ইকবাল হোসেনসহ প্রমুখ।
এ সময় উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. কলিম উল্যাহ, পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন লিটন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজল রেখাসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মৎসজীবী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নব নির্বাচিত কচুয়া উপজেলা মৎসজীবী লীগের নেতৃবৃন্দ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!