• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৫ জুলাই, ২০১৯

গন্ধর্ব্যপুর ইউনিয়ন ছাত্রলীগের স্ব-ঘোষিত কমিটি বাতিলের দাবীতে পদ বঞ্চিতদের মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ প্রতিনিধি:
হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের কমিটি বাতিল করে গোপনে পকেট কমিটি দেওয়ার প্রতিবাদে আলোচনা সভাও প্রতিবাদ মিছিল করেছে পদ বঞ্চিত নেতাকর্মী। গতকাল সোমবার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মৈশামূড়ায় পদ বঞ্চিত ছাত্রলীগ নেতাকর্মীরা স্বঘোষিত ইউনিয়ন ছাত্রলীগের কমিটিকে প্রত্যাখান করে প্রতিবাদ মিছিল বের করে।
গত ৯/০৬/২০১৯ইং তারিখে উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী’র স্বাক্ষরিত পত্রে মো. রেজাউল করিম (রাজু)কে সভাপতি ও ফিরোজ আহম্মদকে সাধারণ সম্পাদক মনোনিত করে ১১জন বিশিষ্ট কমিটি ঘোষণা করে।
প্রতিবাদ মিছিলে ছাত্রলীগ নেতাকর্মীরা বলেন, যাদের দিয়ে ইউনিয়ন ছাত্রলীগের কমিটি দেওয়া হয়েছে তাদের তাদের অধিকাংশই ছাত্রত্ব নেই। এদের খোঁজ-খরব নিলেই জানতে পারবেন এরা কি করে। অ-ছাত্র, মাদক ব্যবসায়ীদের হাতে ছাত্রলীগের নেতৃত্ব কোন ভাবে আমরা মানতে পারি না। যত দিন এ কমিটি বাতিল করা না হবে ততোদিন আমরা আন্দোলন চালিয়ে যাবো। অর্থের বিনিময়ে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক রেজাউল করিম রাজু, সাবেক যুগ্ম-আহবায়ক মো. সুমন হোসেন, শাকির হোসেন, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোহন মোরতেজা রানা, সাবেক ছাত্রলীগ নেতা মো. আব্দুল করিম ভূইয়া, মো. ফিরোজ, মো. আলী আজগর, শাহ পরান, পলাশ, রাজ্জাক, মামুন, এনাম, ওমর ফারুক, জামাল, শুভ, সাগর, বলাই চন্দ্রশীল, বাপন চন্দ্রদাস, তানভীর, নাজমুল হোসেন, মো. রাজু হোসেন, আলামিন, আকবর, মেহেদী হাসান, ক্লিটন তালুকদার প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!