• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৪ জুলাই, ২০১৯

চাঁদপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
চাঁদপুর সদর উপজেলার গুলিশা গ্রামে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী বেবী বেগম (৪৫) কুপিয়ে হত্যার পর ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আতœহত্যা করেছে স্বামী খোরশেদ আলম পাটওয়ারী (৬০)। রোববার সকালে চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় চাঁদপুর থেকে ছেড়ে যাওযা চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে খোরশেদ। পুলিশ ঘটনাস্থল থেকে একটি হাতুড়ি ও একটি স্ক্রু ড্রাইভার উদ্ধার করেছে।

এর আগে ভোররাতে খোরশেদ স্ত্রী বেবী বেগমকে নিজ বসত ঘরে হাতুড়ী দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

বেবী বেগম জেলার ফরিদগঞ্জ উপজেলার হাঁসা গ্রামের শেখ বাড়ির মৃত আবুল হাশেম শেখের মেয়ে। খোরশেদ আলম চাঁদপুর সদরের বালিয়া ইউনিয়নের গুলিশা গ্রামের পাটওয়ারী বাড়ির মৃত আবদুল কুদ্দুছ পাটওয়ারীর ছেলে। তাদের তিন কন্যা সন্তান রয়েছে। তারা সকলেই বিবাহিত।

বেবীর ভাই মফিজুল ইসলাম জানান, ট্রেনের নিছে ঝাঁপ দেয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে তারা খোরশেদের মৃত্যু সংবাদটি দিতে বোনের বাড়িতে গিয়ে দেখে দরজায় তালা দেয়া। তালা ভেঙে ভিতরে ঢুকে বেবী বেগমের রক্তাক্ত মৃতদেহ দেখতে পায় । মফিজুল জানান, ঠিক কি কারণে এই ঘটনাটি ঘটেছে তার সঠিক কারণ জানিনা। তবে এলাকাবাসী জানিয়েছে প্রায়ই খোরশেদ আলম কারণে অকারণে তার স্ত্রীকে মারধর করতো। নিহত দম্পতির তিন মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় খোরশেদ ও তার স্ত্রী বেবী একাই বাড়িতে থাকতেন ।
বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম জানান, খোরশেদ আলম দীর্ঘ দিন প্রবাসে ছিলেন। দেশে এসে অটো রিক্সা চালান। তাদের মাঝে দীর্ঘ দিন পারিবারিক কলহ লেগেছিল। বিষয়টি সামাজিকভাবে একাধিকবার সমাধান করা হয়েছে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন জানান, ঘটনার সংবাদ পেয়ে দুপুরে ঘটনাস্থল থেকে বেবী বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর খোরশেদ আলমের মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটির তদন্ত চলছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!