হাজীগঞ্জে একমাসে ৩৮ মাদককারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ থানা পুলিশের মাদকবিরোধী নিয়মিত অভিযানে জুন মাস থেকে জুলাই মাসের ১০ তারিখ পর্যন্ত মাদক মামলায় ৩৮জন গ্রেফতার হয়েছে। এসব ঘটনায় থানায় ২৯টি মামলা দায়ের করেছে পুলিশ। উদ্ধার হয়েছে বিভিন্ন ধরনের বিপুল পরিমান মাদক।

থানা সূত্রে জানা যায়, চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম এর নির্দেশে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছেন। জুন মাসে পুলিশ ১৯টি অভিযান পরিচালনা করেন। এসব অভিযানে ২৩জন মাদক কারবারীকে আটক করেন। তাদের কাছ থেকে ৮শ’ পিস ইয়াবা ট্যাবলেট, ২শ’ গ্রাম গাজা ও ৮টি নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

জুলাই মাসের ১ তারিখ থেকে ১০ তারিখ পর্যন্ত ১০টি অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১৫জন মাদক কারবারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫শ’ ১০পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মামলা দেয়ার পর চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, মাদক বিরোধী অভিযান আমাদের নিয়মিত কাজের অংশ। শুধুমাত্র অভিযান নয়, হাজীগঞ্জ থানা এলাকা মাদকমুক্ত করার লক্ষ্যে সচেতনতামূলক সভা করা হচ্ছে বিভিন্ন এলাকায়। মাদক বিরোধী আন্দোলনে আমরা সব সময় জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সমাজের গণ্যমান্য ব্যাক্তিবর্গকে সম্পৃক্ত করছি। কারণ সামাজিক আন্দোলন ছাড়া মাদকের ভয়াবহতা কোন ভাবেই কমানো সম্ভব না। আমাদের এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares