• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ জুলাই, ২০১৯

বাংলাদেশে সকল ধর্মের মানুষের সাথে সামাজিক বন্ধন অটুট : আ.স.ম মাহবুব-উল আলম লিপন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জে জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসবে

মোহাম্মদ হাবীবউল্যাহ:
হাজীগঞ্জে শ্রী শ্রী জগন্নাথদেবের রথাযাত্রা মহোৎসব উপলক্ষ্যে ভাগবতীয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে পৌরসভাধীন ৫নং ওয়ার্ডে ডাকাতিয়া নদীর পাড় সংলগ্ন এলাকায় আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল-আলম লিপন।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল-আলম লিপন বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার। সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, আমাদের প্রিয় বাংলাদেশ। আবহমানকাল থেকেই এদেশে সকল জাতী, ধর্ম, বর্ণ নির্বিশেষে ভ্রাতৃত্বের বন্ধনে বসবাস করে আসছে। সবার সাথে সামাজিক বন্ধন হৃদ্যতা ও সৌহাদ্যপূর্ণ।
ইসকন বিভিন্ন কাজে সহযোগিতার বিষয়ে তিনি বলেন, মেয়র নয়, সেবক হিসেবে দায়িত্ব পালন করছি। কথা দিয়েছি, বরখেলাপ করিনি। পৌরসভা এবং পৌরবাসীর উন্নয়নে যখন, যেখানে যা প্রয়োজন, তা করার চেষ্টা করছি। সে ধারা অব্যাহত থাকবে এবং ধারাবাহিকভাবে সকল কাজ সমাপ্ত করা হবে। এ ছাড়াও আপনাদের (পৌরবাসী) সহযোগিতায় গতানুগতিক কাজের বাইরেও সৃষ্টিশীল কিছু করার চেষ্টা করছি।
আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) এর আয়োজনে এবং শ্রী শ্রী রাধা কৃষ্ণ জিউ মন্দিরের উন্নয়ন ও প্রচার কমিটির সভাপতি রুহিদাস বনিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আর্ন্তজাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) এর জেলা অধ্যক্ষ শ্রীমত জগদনন্দ পন্ডিত দাস বহ্মচারী, ইসকনের আজীবন সদস্য বজ্রগোপাল বনিক, পৌর শশ্মান কমিটির সহ-সভাপতি সঞ্জয় কর্মকারসহ অন্যান্য অতিথিবৃন্দ।
মন্দিরের অধ্যক্ষ সুধীর রঞ্জন দেবনাথের উপস্থাপনায় এ সময় ইসকনের স্থানীয় প্রতিনিধি ও মন্দির পরিচালনা কমিটির সদস্যবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী সমর রঞ্জন দে, পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা রাজন সাহা, রাজীব সাহা প্রমুখ। এ সময় জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, আর্ন্তজাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) এর স্থানীয় প্রতিনিধি ও মন্দিরের ভক্তবৃন্দ এবং কয়েক শতাধিক হিন্দু ধর্মালম্বীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!