• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ৮ জুলাই, ২০১৯

বাবা হারানোর ৫৪ দিনের মাথায় মেয়ে হারানোর শোক
সাংবাদিক রেজাউলের মেয়ের দাফন সম্পন্ন
অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

 

স্টাফ রিপোর্টার
দৈনিক ইল্শেপাড়ের সাবেক যুগ্ম-বার্তা সম্পাদক মো. রেজাউল করিমের মেয়ে জান্নাতুল ফেরদৌসী (পৌনে ৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…………..রাজিউন)। গত শনিবার রাত ৯টায় ফরিদগঞ্জ পশ্চিম বিষকাটালী নানা বাড়িতে অসুস্থ হয়ে পড়লে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।
জান্নাতুল ফেরদৌসী মো. রেজাউল করিমের একমাত্র সন্তান। সে দীর্ঘদিন যাবৎ চেরিবাল পালর্স রোগে আক্রান্ত ছিলো এবং ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলো।
গতকাল রোববার সকাল ৮টায় ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। জানাযায় ইমামতি করেন গোয়ালভাওর বাজার জামে মসজিদের খতিব মাও. ওয়ালী উল্যাহ। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
উল্লেখ্য, ৫৪ দিন আগে গত ১২ মে তার বাবা হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক মো. সাহাদাত হোসেন ইন্তেকাল করেন। বাবার শোক কাটিয়ে না উঠাতে শনিবার রাতে একমাত্র মেয়ে জান্নাতুল ফেরদৌসী ইন্তেকাল করেন।
দৈনিক ইল্শেপাড়ের সাবেক যুগ্ম-বার্তা সম্পাদক মো. রেজাউল করিমের মেয়ে জান্নাতুল ফেরদৌসীর মৃত্যুতে দৈনিক ইল্শেপাড় পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। দৈনিক ইল্শেপাড়ের সম্পাদক ও প্রকাশক মো. মিজানুর রহমান এবং প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমনসহ ইল্শেপাড় পরিবারের অন্যান্যরা এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও প্রকাশ করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!