• ঢাকা
  • সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ৬ জুলাই, ২০১৯

পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে যৌন হয়রানির দায়ে শিক্ষক শ্রীঘরে

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
আনন্দ উৎসবের মাধ্যমে চাঁদপুরের ৪১টি গ্রামে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে।

নিজস্ব প্রতিনিধি:

শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের চিতোষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওমর ফারুককে আটক করেছে শাহরাস্তি থানা পুুলিশ। ৩ জুলাই রাতে তার বিরুদ্ধে অভিযোগ পাওয়ার পর নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়। ৪ জুলাই পুলিশ তাকে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১ জুলাই চিতোষী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী তার কয়েকজন সহপাঠী নিয়ে উক্ত শিক্ষকের কাছে বিদ্যালয় ছুটির পর প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট শেষে উক্ত শিক্ষক সকল শিক্ষার্থীকে বাড়ি চলে যেতে বলে। আর নির্যাতিত ছাত্রীকে থাকার জন্যে বলে।

শিক্ষার্থীর বাবা অভিযোগকারী মোঃ আনোয়ার হোসেন জানান, ওই সময় শিক্ষক ওমর ফারুক আমার মেয়ের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। সেখান থেকে বাড়ি গিয়ে আমার মেয়ে এ শিক্ষকের কাছে আর প্রাইভেট পড়বে না মর্মে জানায়। বিষয়টি জানাজানি হলে এলাকায় সামধানের উদ্যোগ নেয়া হয়। এরপর শাহরাস্তি থানা এ বিষয়ে অবগত হলে চিতোষী থেকে ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে।

অভিযুক্ত শিক্ষক মোঃ ওমর ফারুক শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের শিবপুর গ্রামের হাজী বাড়ির নেছার আহম্মেদের ছেলে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় চাঁদপুর কোর্টে প্রেরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!